কারিগরি শিক্ষা বোর্ডের সোমবারের সব পরীক্ষা স্থগিত

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতায় ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিংয়ের আগীমকাল সোমবারের (২৭ মে) সব পরীক্ষা স্থগিত করা হয়েছে। রোববার (২৬ মে) রাতে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে কারিগরি শিক্ষা বোর্ড।

জানা যায়, ঘূর্ণিঝড় রেমালের ক্ষয়ক্ষতির আশঙ্কায় শুধুমাত্র আগামীকাল ২৭ মের ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং-এর সব পরীক্ষা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের অনুমতিক্রমে স্থগিত ঘোষণা করা হয়। 
পরবর্তী পরীক্ষা যথারীতি চলমান থাকবে। স্থগিত করা পরীক্ষার সময়সূচি পরবর্তীতে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

এর আগে ঘূর্ণিঝড় রেমালের কারণে উপকূলীয় জেলায় শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠদান ও দুর্যোগ পরিস্থিতিতে-এর অবকাঠামো ব্যবহারের বিষয়ে নির্দেশনা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ।
এদিকে দুর্যোগকালীন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা বা বন্ধ রাখার বিষয়ে স্ব-স্ব জেলাগুলো নিজেরাই সিদ্ধান্ত নেবে বলে জানান শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। 

এ ছাড়াও সর্তকতামূলক নির্দেশনা দিয়েছে কারিগরি শিক্ষা অধিদপ্তরও। সেখানে বলা হয়েছে যেসব শিক্ষাপ্রতিষ্ঠান আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহার করা হবে, সেসব প্রতিষ্ঠানে শ্রেণি কার্যক্রম বন্ধ থাকবে তবে অফিস যথারীতি খেলা থাকবে।

অন্যদিকে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় স্কুলসংক্রান্ত আলাদা নির্দেশনা দেয়।

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
ঈদের দিন মানববন্ধনে ১৭তম শিক্ষক নিবন্ধনধারীরা - dainik shiksha ঈদের দিন মানববন্ধনে ১৭তম শিক্ষক নিবন্ধনধারীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বায়তুল মোকাররমে ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া - dainik shiksha বায়তুল মোকাররমে ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়া ঘোড়ার গাড়িতে চড়িয়ে প্রধান শিক্ষককে বিদায় - dainik shiksha ঘোড়ার গাড়িতে চড়িয়ে প্রধান শিক্ষককে বিদায় এক স্কুলেই ২৩ জোড়া যমজ - dainik shiksha এক স্কুলেই ২৩ জোড়া যমজ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0023660659790039