কুয়াকাটা যাওয়া হলো না কলেজছাত্র তমালের

আমতলী (বরগুনা) প্রতিনিধি |

কুয়াকাটা যাওয়া হলো না কলেজ ছাত্র তমাল হাওলাদারের। পথিমধ্যে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর খুরিয়ার খেয়াখাট নামক স্থানে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল তার।  শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। তমাল বাউফল উপজেলার কাছিপাড়া কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষার্থী ছিল।

 জানাগেছে, পটুয়াখালী জেলার বাউফল উপজেলার শিংরাকাঠি গ্রামের শিশির হাওলাদারের ছেলে তমাল হাওলাদার তার মামা উজ্জল বেপারী ও শুভ বিশ্বাসের সাথে মোটর সাইকেলে কুয়াকাটা সমুদ্র সৈকত ভ্রমণে যাচ্ছিল। শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর খুরিয়ার খেয়াঘাট নামক স্থানে একটি পরিবহন বাসকে সাইট দিতে গিয়ে তমাল মোটর সাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যায়। এ সময় পিছন দিক থেকে একটি মাইক্রোবাস এসে তমালকে চাপা দেয়। এতে তমাল গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তমালকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. হারুন অর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তমালের মামা শুভ বিশ্বাস দৈনিক শিক্ষাডটকমকে বলেন, তমাল আমাদের সাথে কুয়াকাটা ভ্রমণে যাচ্ছিল। পথিমধ্যে খুরিয়ার খেয়াঘাট নামক স্থানে মাইক্রোবাসের চাপায় নিহত হয়েছে।
 
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হারুন অর রশিদ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, তমালকে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছেন।

আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, হাসপাতালের প্রতিবেদন পাওয়া গেলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034549236297607