কুয়েট নেবে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী, পদ ৬৪

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট)। উচ্চশিক্ষা প্রতিষ্ঠানটি বিভিন্ন পদে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ দেবে। আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদনের শেষ সময় ৫ মে।

প্রতিষ্ঠানের নাম: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা।

পদের নাম: শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারী। 

যোগ্যতা: প্রতিটি পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে পাওয়া যাবে। 

আবেদন ফি: অনলাইন আবেদনের সাথে জাতীয় বেতন স্কেল-২০১৫ এর গ্রেড-৯ বা তদুর্ধ পদের জন্য ১০০০ টাকা, গ্রেড-১০ ভুক্ত পদের জন্য ৭৫০টাকা এবং গ্রেড-১১ থেকে গ্রেড-২০ পদের জন্য ৫০০টাকা অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে প্রদান করতে হবে।

আবেদন দাখিল করার পর ক্রমিক নং- ১ থেকে ৫ নং পদের জন্য ১০ সেট প্রিন্ট কপি, ক্রমিক নং-৬ থেকে ৩৩ নং পদের জন্য ৬ সেট প্রিন্ট কপি এবং ক্রমিক নং- ৩৪ থেকে ৪৪ নং পদের জন্য ১ সেট প্রিন্ট কপি আগামী ০৬/০৫/২০২৪ইং তারিখ বিকাল ৫-০০ টার মধ্যে রেজিস্ট্রার দপ্তরে পৌছাতে হবে। ডাক বিভাগের বিলম্বের জন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না। নিয়োগ বিজ্ঞপ্তির শুন্য পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি হতে পারে, এর ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

অফিসিয়াল ওয়েব সাইট। বিস্তারিত জানতে ক্লিক করুন।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে 

 


পাঠকের মন্তব্য দেখুন
ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! - dainik shiksha শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে - dainik shiksha সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি - dainik shiksha আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি প্রশ্নফাঁসে শিক্ষক চাই না - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষক চাই না please click here to view dainikshiksha website Execution time: 0.0024650096893311