খুলনায় অপহরণের ৩২ ঘণ্টা পর ঢাকায় উদ্ধার স্কুলছাত্র

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : খুলনার দৌলতপুরের সরকারি মহসিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের ছেলে সাদমান সাফিনকে (১৪) নিখোঁজ হওয়ার ৩২ ঘণ্টা পর ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাতে দৈনিক শিক্ষাডটকমকে শহিদুল ইসলাম নিজেই এ খবর নিশ্চিত করেছেন। উদ্ধার হওয়া সাদমান দৌলতপুরের একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়েন।

সাদমানের বাবা শহিদুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, র‌্যাব-৬, র‌্যাব-২ ও খুলনার আইন- শৃঙ্খলা বাহিনীর যৌথ প্রচেষ্টায় রাজধানীর ফার্মগেট এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাকে উদ্ধার করা হয়।

এর আগে দৌলতপুরের বনানীপাড়ার মহসিন বালিকা বিদ্যালয় রোড থেকে গত রোববার দুপুরে সাদমান নিখোঁজ হন। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাচ্ছিলেন না পরিবার। 

এ বিষয়ে গত সোমবার দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিলো।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0023801326751709