গলা টিপে প্রধান শিক্ষককে হত্যা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক:  ময়মনসিংহের ফুলপুর উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দিনের বেলায় প্রকাশ্যে হত্যা করা হয়েছে। নিহত সাজ্জাত হোসেন কামাল (৫৫) ধোবাউড়া উপজেলার গোয়তলা রগুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। প্রতিপক্ষের সঙ্গে পারিবারিক কলহের জেরে শুক্রবার (১৭ মে) সকালে এ হত্যাকাণ্ড ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন জমিসংক্রান্ত বিষয় নিয়ে চাচা আবুল খায়ের ও চাচাতো ভাই জাকারিয়া ও মহিবুল্লার সঙ্গে বিরোধ চলছিল।

প্রচণ্ড তাপপ্রবাহে ফসলের জমির ক্ষতি হচ্ছে। শুক্রবার সকালে সেচ পাম্প দিয়ে নিজ পুকুর থেকে পানি জমিতে নেওয়ার ব্যবস্থা করেন তিনি। এ সময় ভাতিজা ও ভাইয়ের স্ত্রী এতে বাধা দেন। কথাকাটাকাটির এক পর্যায়ে প্রধান শিক্ষককের গায়ে প্রচণ্ড আঘাত করেন ভাইয়ের স্ত্রী ও ভাতিজারা।

শিক্ষক মাটিতে লুটিয়ে পড়লে তাঁর বুকের ওপরও আঘাত করা হয়। এক পর্যায়ে ঐ শিক্ষকের গলা টিপে ধরা হয়। অবস্থার বেঘতিক দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বাবা ছালাম ফকির বাদি হয়ে ৭ জনসহ অজ্ঞাত নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত কামাল হোসেন এক সন্তানের জনক ছিলেন। ফুলপুর থানার পুলিশ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তাররা হলেন, জাকারয়িা (৩৫) মহিবুল্লাহ (১৮) ও তার মা (৫০)। পুলিশ জানায় এরা তিনজন এ হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত। 

ফুলপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, নিহত শিক্ষকের মরদেহ সূরতহাল রিপোর্ট করার পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আজ পাঠানো হবে।

ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  


পাঠকের মন্তব্য দেখুন
ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041909217834473