গাঁজাসহ কলেজছাত্র গ্রেফতার

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : |

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ৪’শ গ্রাম গাঁজাসহ শাহীন রেজা (১৯) নামের এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উধুনিয়া বাজার সংলগ্ন জনৈক ইউনুস আলীর বাড়ির দো’চালা টিনের ঘরের নিকট থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাহীন উধুনিয়া দক্ষিণপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং বরগুনা পলিটেকনিক কলেজের ছাত্র।

৪’শ গ্রাম গাঁজাসহ কলেজছাত্র শাহীন রেজা গ্রেফতার। ছবি : উল্লাপাড়া প্রতিনিধি

উল্লাপাড়া মডেল থানার সহকারি উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, শাহীন রেজা দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক দ্রব্য বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোমবার সন্ধ্যায় ওই এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় উধুনিয়া বাজারের পুর্ব পাশ্বে সড়ক সেতু সংলগ্ন জনৈক ইউনুস আলীর বাড়ির নিকটে গাঁজা বিক্রিরত অবস্থায় শাহীনকে গ্রেফতার করে পুলিশ। পরে তার হাতে থাকা ব্যাগ ও শরীর তল্লাসী করে ৪’শ গ্রাম গাঁজা উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রি সিন্ডিকেটের অন্যতম হোতা আবুল কালাম ও হাসান নামের অন্য দুই ব্যবসায়ী এ সময় পালিয়ে যায়। পুলিশ তাদের খুঁজছে। এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানার পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে।

উল্লাপাড়া মডেল থানার ওসি (তদন্ত) সেরাজুল ইসলাম জানান, ৪’শ গ্রাম গাঁজাসহ শাহীন রেজা ও তার অপর দুই সঙ্গীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শাহীনকে আদালতে প্রেরণ ও বাকীদের শীঘ্রই গ্রেফতার করা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039050579071045