গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো ছাত্রের

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে লুৎফর রহমান (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরের সদর উপজেলার যাত্রাপুর-ঘোগাদহ সড়কের ঘোগদহ ইউনিয়নের কামার হাইল্যা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

  

লুৎফর রহমান যাত্রাপুর ইউনিয়নের নওয়ানিপাড়া এলাকার আমজাদ আলীর ছেলে এবং রাজারহাট মীর ইসমাইল হোসেন সরকারী কলেজের একাদশ শ্রেণিতে অধ্যয়নরত ছিল।

নিহতের পারিবারিক সূত্র ও স্থানীয়রা জানান, লুৎফর বৃহস্পতিবার সকালের দিকে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে ঘোগাদহ বাজারের দিকে যাচ্ছিল। এ সময় কামার হাইল্যা এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে সেখানে তার অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

সদর উপজেলার যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


পাঠকের মন্তব্য দেখুন
ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0063800811767578