গাজার প্রধানমন্ত্রী রাহী মুস্তাহাকে হ*ত্যার দাবি ইসরায়েলের

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার প্রধানমন্ত্রী রাহী মুস্তাহাসহ আরো দুই উচ্চপদস্থ কর্মকর্তাকে হত্যার দাবি করেছে দখলদার ইসরায়েল। 

বৃহস্পতিবার  ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনী (আইডিএফ) জানিয়েছে, তিন মাস আগে গাজার প্রধানমন্ত্রী রাহী মুস্তাহা, হামাস কর্মকর্তা সামেহ আল-সিরাজ ও সামি ওদেহকে লক্ষ্য করে হামলা চালানো হয়। তারা এখন নিশ্চিত হয়েছে তাদের হামলায় এই তিনজন নিহত হয়েছে। খবর টাইমস অব ইসরায়েল ও উইওন নিউজের।

ইসরায়েলের প্রতিরক্ষা বাহিনী আরো জানিয়েছে, যখন হামলা চালানো হয় তখন এ তিনজন গাজার উত্তরাঞ্চলের একটি সুড়ঙ্গে অবস্থান করছিলেন। ওই সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের লক্ষ্য করে বিমান হামলা চালানো হয়।

ইসরায়েলি বাহিনী আরো দাবি করেছে, যে সুড়ঙ্গে গাজার প্রধানমন্ত্রী ছিলেন সেটিতে অনেক সুযোগ-সুবিধা ছিল এবং দীর্ঘদিন অবস্থান করার মতো প্রমাণ ছিল।

হামাসের যোদ্ধাদের যেন মনোবল না ভাঙে সেজন্য এতদিন হামাস এই তথ্য গোপন রেখেছিল বলেও দাবি ইসরায়েলের।


পাঠকের মন্তব্য দেখুন
অবশেষে ইএফটিতে এমপিও শিক্ষকদের বেতন দেওয়া শুরু - dainik shiksha অবশেষে ইএফটিতে এমপিও শিক্ষকদের বেতন দেওয়া শুরু দুই শতাধিক জাল শিক্ষকের তালিকা প্রকাশ - dainik shiksha দুই শতাধিক জাল শিক্ষকের তালিকা প্রকাশ অসচ্ছল শিক্ষকদের জমানো টাকা লুট করতেন কামাল চৌধুরী - dainik shiksha অসচ্ছল শিক্ষকদের জমানো টাকা লুট করতেন কামাল চৌধুরী এনটিআরসির নতুন সদস্য শাহাদাত হোসেন - dainik shiksha এনটিআরসির নতুন সদস্য শাহাদাত হোসেন শিক্ষক শূন্যপদের তথ্য সংগ্রহে ই-রেজিস্ট্রেশনের সময় ফের বাড়লো - dainik shiksha শিক্ষক শূন্যপদের তথ্য সংগ্রহে ই-রেজিস্ট্রেশনের সময় ফের বাড়লো স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের সেপ্টেম্বর মাসের এমপিওর চেক ছাড় সব শিক্ষাপ্রতিষ্ঠানে বিশ্ব শিক্ষক দিবস উদযাপনের নির্দেশনা - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে বিশ্ব শিক্ষক দিবস উদযাপনের নির্দেশনা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029909610748291