গ্রামীণফোন রিচার্জে নগদের এক টাকার অফার

দৈনিকশিক্ষা ডেস্ক |

গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য রিচার্জে এক টাকার অফার নিয়ে এসেছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস নগদ। এই অফারে নগদ থেকে গ্রামীণফোন নম্বরে ২০০ টাকা রিচার্জ করলে প্রতি ঘণ্টায় প্রথম ১০০ জন ১৯৯ টাকা ক্যাশ ব্যাক পাবেন। এ ছাড়া প্রতিদিন সবচেয়ে বেশিবার ২০০ টাকা রিচার্জ করা ব্যক্তি পাবেন একটি স্মার্টফোন বা ট্যাব। 

ডিজিটাল লেনদেনকে আরো উৎসাহিত করতে মোবাইল রিচার্জে এই অফার নিয়ে এসেছে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল লেনদেন সেবা নগদ। এই অফারের আওতায় ১৯ জুন থেকে ২৫ জুন পর্যন্ত নগদ থেকে গ্রামীণফোন নম্বরে ২০০ টাকা রিচার্জ করে ১৯৯ টাকা ক্যাশ ব্যাক পাবেন গ্রাহকেরা। এই ক্যাশব্যাকটি পেতে এই অফার চলাকালে নগদ অ্যাপ অথবা *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে ২০০ টাকা রিচার্জ করতে হবে। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নিজের বা প্রিয়জনের যেকোনো ‘গ্রামীণফোন’, ‘গ্রামীণফোন স্কিট্টো’ বা প্রিপেইড ও পোস্টপেইড নম্বরে নগদ-এর মাধ্যমে ২০০ টাকা রিচার্জে এই ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করা যাবে। ক্যাশব্যাক পাওয়া যাবে যে নম্বর থেকে নগদ ব্যবহার করে রিচার্জ করা হয়েছে, সেই নম্বরেই। 
ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত রিচার্জের ক্ষেত্রে এই অফার প্রযোজ্য হবে। প্রতি ঘণ্টায় প্রথম ১০০ জন রিচার্জকারী এই ক্যাশব্যাক পাবেন। রিচার্জের পরবর্তী এক কর্মদিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে গ্রাহকের অ্যাকাউন্টে।

একজন গ্রাহক যতবার খুশি এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। ক্যাম্পেইন চলাকালীন সবচেয়ে বেশিবার ২০০ টাকা রিচার্জকারী গ্রাহকের জন্য রয়েছে আবার বিশেষ পুরস্কার। তিনি নগদের পক্ষ থেকে পাবেন একটি স্মার্টফোন বা ট্যাব। এই বিশেষ পুরস্কারের জন্য নির্বাচিত হলে এসএমএসের মাধ্যমে বিজয়ীকে অবহিত করা হবে এবং নগদ লিমিটেডের অফিসিয়াল ফেসবুক পেইজে বিজয়ীদের তালিকা প্রকাশ করা হবে।

এ ক্যাম্পেইনের ব্যাপারে নগদ-এর চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, নগদ চায় যে, দেশের যতো বেশি সম্ভব মানুষ ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হয়ে উঠুক এবং তারা মোবাইল রিচার্জের মতো দৈনন্দিন কাজে মোবাইল আর্থিক সেবা ব্যবহার করুক, সে জন্যই দেশের অন্যতম মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে এই অফার নিয়ে এসেছে নগদ। আমরা গ্রাহকের জীবন আরো সহজ ও আরামদায়ক করে তুলতে চাই।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037338733673096