চবির নতুন রেজিস্ট্রার সাইফুল ইসলাম

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার পদে নিয়োগ পেয়েছেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলাম। একই সাথে কে. এম. নূর আহমদকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে. এম. নূর আহমদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নিয়োগ কার্যকর হয়। তিনি আগামী দুই বছর অথবা নির্বাচনী বোর্ডের মাধ্যমে রেজিস্ট্রার নিয়োগ না হওয়া পর্যন্ত এই পদে বহাল থাকবেন।

অফিস আদেশে আরও বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিসের পরিষদ শাখার ডেপুটি রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব কে. এম. নূর আহমদকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে প্রদত্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব থেকে ৩০ সেপ্টেম্বর (অপরাহ্ণ) হতে অব্যাহতি প্রদানপূর্বক চবি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সাইফুল ইসলামকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এর দায়িত্ব প্রদান করা হলো। তিনি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করবেন।

দুই শর্তে তাকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। সেগুলো হলো :

১. নিয়োগে যোগদানের তারিখ হতে দুই বছর অথবা নির্বাচনী বোর্ডের মাধ্যমে রেজিস্ট্রার নিয়োগ না হওয়া পর্যন্ত, যাহা আগে হয়;

২. তিনি বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়মানুযায়ী দায়িত্বভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন।

উল্লেখ্য, কে এম নূর আহমদ ২০১৮ খ্রিষ্টাব্দের ৩ এপ্রিল থেকে ২০২০খ্রিষ্টাব্দের ২৯ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব পালন করেছেন। পরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের কাউন্সিল শাখার ডেপুটি রেজিস্ট্রার হিসেবে ২০২০ খ্রিষ্টাব্দের ৩০ জুন অবসর গ্রহণ করেন। এরপর ২০২২ খ্রিষ্টাব্দের ৬ নভেম্বর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে পুনরায় কাউন্সিল শাখায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়। এবং সাবেক উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের সময় দ্বিতীয় দফায় ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পান।


পাঠকের মন্তব্য দেখুন
একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো - dainik shiksha একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে এইচএসসির ফল প্রকাশের তারিখ - dainik shiksha এইচএসসির ফল প্রকাশের তারিখ সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা নির্ধারণে কমিটি - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা নির্ধারণে কমিটি please click here to view dainikshiksha website Execution time: 0.0053210258483887