চাঁদাবাজি মামলায় ঢাবি ছাত্রলীগ নেতা গ্রেফতার

ঢাবি প্রতিনিধি |

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের এক কর্মচারীর কাছে চাঁদা দাবি ও তাকে মারধরের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের এক নেতাকে গ্রেফতার করেছে শহবাগ থানা পুলিশ। গ্রেফতার আকতারুল করিম রুবেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ও বাংলা বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী।

ভুক্তভোগী মো. মনির হোসেন সোমবার দুপুরে বাদী হয়ে মামলা করলে তাকে গ্রেফতার করা হয়। এর আগে এ দিন সকাল ৯টায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের সামনে রুবেল ও তার সঙ্গীরা তাকে মারধর করে।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা

মামলার এজাহারে মো. মনির হোসেন উল্লেখ করেন, আমি ও আমার সহকর্মী মো. সোহেল ও হারুন নাস্তা করার উদ্দেশে হাসপাতাল থেকে হোটেলে যাওয়ার উদ্দেশে রওয়ানা হয়ে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের সামনে পৌঁছালে আকতারুল করিম রুবেল ও তার সহযোগীরা গতিরোধ করে আমার কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে।

আমি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই আসামিসহ তার সহযোগীরা আমাকে হত্যার উদ্দেশ্যে হাত-পা, মাথা ও ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে সজোরে আঘাত করে এবং কিল, ঘুষি ও লাথি মেরে মারাত্মক জখম করে। আমাকে বাঁচাতে আমার সহকর্মীরা এগিয়ে এলে আসামিরা তাদেরও আঘাত করে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0028400421142578