চাকরির পরীক্ষা দিতে এসে তৃতীয় তলা থেকে লাফিয়ে পড়লেন যুবক

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

রাজধানীর খিলগাঁও স্কুল অ্যান্ড কলেজের ৩য় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছে তারেক মাহমুদ জুয়েল (২৯) নামে এক চাকরিপ্রার্থী। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়েছে পুলিশ।

শনিবার (২৬ আগস্ট) বেলা পৌনে ১১টার দিকে খিলগাঁও সি ব্লকে অবস্থিত এই স্কুলে এ ঘটনা ঘটে।

জুয়েলের বাড়ি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পিয়াজু গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক।  

প্রতিষ্ঠানটির সহকারী শিক্ষক মীর নাসির উদ্দিন জানান, শনিবার (২৬ আগস্ট) স্কুলটিতে বস্ত্র অধিদপ্তরে চাকরিপ্রার্থীদের পরীক্ষা ছিল। সকাল ১০টা থেকে পরীক্ষা শুরু হয়ে ১১টা পর্যন্ত চলে। স্কুলটির তিন নম্বর ভবনের ৩য় তলায় জুয়েল নামে ওই যুবকের আসন ছিল। বেলা ১০টা ৫০মিনিটে তিনি তার কক্ষের আসন থেকে বের হয়ে ৩য় তলার বারান্দা থেকে লাফ দিয়ে নিচে পড়েন। দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে পুলিশের সহযোগিতায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নৃপেনদ্রনাথ বিশ্বাস জানান, স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মাথার সিটিস্ক্যান এবং পায়ের এক্স-রে করানো হয়েছে। বড় ধরনের কোনো ইনজুরি হয়নি বলে জানিয়েছে চিকিৎসকরা।

তিনি জানান, ধারণা করা হচ্ছে, পরীক্ষা খারাপ হওয়ার কারণে হতাশা থেকে তিনি লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করতে পারে। তবে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

এদিকে, তার বড় ভাই সোলাইমান আলী জানান, জুয়েল গ্রামে কৃষিকাজ করে। বস্ত্র অধিদপ্তরে ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট পদে চাকরির পরীক্ষা দিতে ঢাকায় এসেছেন তিনি। জুয়েলের ফোন থেকেই তিনি খবর পান, ভবন থেকে লাফ দিয়ে আহত হয়েছেন তিনি (জুয়েল)। পরবর্তীতে ঢাকা মেডিক্যালে গিয়ে তাকে দেখতে পান।


পাঠকের মন্তব্য দেখুন
শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha শুক্রবার স্কুল খোলার সিদ্ধান্ত হয়নি, জানালো শিক্ষা মন্ত্রণালয় স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিল মাসের এমপিওর চেক ছাড় গুচ্ছের ‘বি’ ইউনিটে প্রথম লামিয়া - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটে প্রথম লামিয়া প্রাথমিকে শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল আগামী সপ্তাহ - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল আগামী সপ্তাহ ছাত্রলীগ শিক্ষাপ্রতিষ্ঠানে ফিলিস্তিনের পতাকা উড়াবে কাল - dainik shiksha ছাত্রলীগ শিক্ষাপ্রতিষ্ঠানে ফিলিস্তিনের পতাকা উড়াবে কাল চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন - dainik shiksha চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার বিষয়ে জনপ্রশাসন মন্ত্রী যা জানালেন গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, পাস ৩৬.৩৩ শতাংশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028669834136963