চেয়ারম্যান হলেন একই কলেজের তিন শিক্ষক

রাজশাহী প্রতিনিধি |

একই কলেজের তিন শিক্ষক চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রাজশাহীর বাঘায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে শিক্ষকরা নিজ নিজ এলাকায় চেয়ারম্যান পদে নির্বাচন করে বিজয়ী হন। তারা সবাই উপজেলার বাউসা মহাবিদ্যালয়ের শিক্ষক।

চেয়ারম্যান হওয়া শিক্ষকরা হলেন, বাউসা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নুর মোহাম্মদ তুফান, হিসাববিজ্ঞান বিষয়ের শিক্ষক রফিকুল ইসলাম রফিক ও বাংলা বিষয়ের মোখলেসুর রহমান।

জানা গেছে, অধ্যক্ষ নুর মোহাম্মদ তুফান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত আইনবিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের নির্বাচিত সদস্য ছিলেন। বাউসা ইউনিয়ন পরিষদ নির্বাচনকালীন আওয়ামী লীগের দলীয় প্রার্থীর ওপর হামলা মামলায় বর্তমানে জেলহাজতে রয়েছেন। তিনি জেল থেকে নির্বাচন করে চেয়ারম্যান হিসেবে বিজয়ী হয়েছেন। তুফান রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের শিক্ষক ও অধ্যক্ষ।

এছাড়া একই কলেজের শিক্ষক রফিকুল ইসলাম রফিক আড়ানী ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি বাউসা মহাবিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিষয়ের শিক্ষক। রফিকুল ইসলাম রফিক আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান।

অপর শিক্ষক মোখলেসুর রহমান লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের তৃতীয় ধাপের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। মোখলেসুর রহমান আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ও লালপুর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ছিলেন।

আড়ানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও বাউসা মহাবিদ্যালয়ের শিক্ষক রফিকুল ইসলাম রফিক দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আমরা একই কলেজে আলাদা বিষয়ে শিক্ষকতা এবং আওয়ামী লীগের রাজনীতি করি। আলাদা ইউনিয়ন থেকে তারা নির্বাচিত হয়েছেন।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0024700164794922