চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজে পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেন |

সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক শূন্য পদে উপাধ্যক্ষ ও সৃষ্ট পদে ১ জন আইসিটি ল্যাব সহকারী আবশ্যক। উল্লেখ্য, উপাধ্যক্ষের ক্ষেত্রে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞতার শর্ত পূরণ না হলে আবেদন করার প্রয়োজন নাই।

আগ্রহী প্রার্থীদের উপাধ্যক্ষ পদের জন্য ২০০০টাকা ও আইসিটি ল্যাব সহকারী পদের জন্য ৫০০টাকার (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অধ্যক্ষের অনুকূলে) সোনালী ব্যাংকের মাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশের ২১ দিনের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রসহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে। যে সকল প্রার্থী পূর্বে আবেদন করেছেন, তাদের আবেদন করার প্রয়োজন নাই।

যোগাযোগ:- অধ্যক্ষ, চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজ, নকলা, শেরপুর-২১৫০

মোবাইল:-01717369216


পাঠকের মন্তব্য দেখুন
যারা আপনাদের সেবা করবে তাদের ভোট দেবেন: সারজিস - dainik shiksha যারা আপনাদের সেবা করবে তাদের ভোট দেবেন: সারজিস মাদরাসায় অনুপস্থিত থেকেও ১১ মাসের বেতন তুলেছেন শিক্ষক - dainik shiksha মাদরাসায় অনুপস্থিত থেকেও ১১ মাসের বেতন তুলেছেন শিক্ষক এখনো প্রস্তুত হয়নি একাদশের, পাঁচ বইয়ের পাণ্ডুলিপি - dainik shiksha এখনো প্রস্তুত হয়নি একাদশের, পাঁচ বইয়ের পাণ্ডুলিপি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! ৬৬ জন ছাত্রকে পাঁচচুলো করলেন শিক্ষক - dainik shiksha ৬৬ জন ছাত্রকে পাঁচচুলো করলেন শিক্ষক শিক্ষার মানোন্নয়নে সরকারের নতুন পদক্ষেপ - dainik shiksha শিক্ষার মানোন্নয়নে সরকারের নতুন পদক্ষেপ প্রশ্নফাঁসের তদন্ত নিয়ে সিআইডি ও পিএসসি মুখোমুখি - dainik shiksha প্রশ্নফাঁসের তদন্ত নিয়ে সিআইডি ও পিএসসি মুখোমুখি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0039598941802979