ছাত্রকে ধর্ষণ : কাউকে না বলতে কোরআন ছুঁয়ে শপথ করান শিক্ষক

ফেনী প্রতিনিধি |

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের এক মাদরাসাছাত্রকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মাদরাসাশিক্ষক কামরুল ইসলামকে গণপিটুনি দিয়েছে অন্যান্য শিক্ষকসহ ভুক্তভোগী ছাত্রের বাবা। 

গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মাথিয়ারা ইসলামিয়া আরাবিয়া মাদরাসায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষক কামরুল ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের বাসিন্দা। 

স্থানীয়রা জানান, পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা ইসলামিয়া আরাবিয়া মাদরাসার শিক্ষক কামরুল ইসলাম এক ছাত্রকে ধর্ষণ করেন। এই খবর জানাজানির পর মাদরাসা সুপার, মাদরাসা পরিচালনা কমিটি ও ওই ছেলের বাবা একত্রিত হয়ে মাদরাসার দ্বিতীয় তলায় অভিযুক্ত শিক্ষককে আটকে রেখে মারধর করেন। পরে একটি স্ট্যাম্পে এ ধরনের কোনো কাজ করবেন না মর্মে লিখিত নিয়ে তাকে মাদরাসা থেকে অব্যাহতি দেয়া হয়। এর আগেও এ মাদরাসায় ধর্ষণের ঘটনায় এক শিক্ষককে আটক করা হয়েছিল।


 
ভুক্তভোগী ছাত্রের বাবা বলেন, ধর্ষণের পর পবিত্র কোরআন ছুঁইয়ে আমার ছেলেকে শপথ করানো হয়, যাতে সে এ ঘটনা কাউকে না বলে। বিষয়টি নিয়ে আজকে বৈঠকে বসলে মাদরাসা কর্তৃপক্ষ ওই শিক্ষককে চাকরি থেকে অব্যাহতি দেয়। তবে ঘটনাটি অস্বীকার করে মাদরাসা সুপার আব্দুল হান্নান জানান, বিষয়টি তিনি অবগত নন। পড়ালেখা না করায় ছাত্রকে মারধর করেছেন হয়তো বা।’ 
 
এ বিষয়ে মাদরাসা পরিচালনা কমিটির কেউ বক্তব্য দিতে রাজি হয়নি। নাম প্রকাশে অনিচ্ছুক কমিটির একজন বলেন, ওই শিক্ষক ভবিষ্যতে এ ধরনের কোনো কাজ করবে না বলে লিখিত অঙ্গীকার দেয়ার পর তাকে ছেড়ে দেয়া হয়। ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, লিখিত কোন অভিযোগ পাননি। তবে লোক মারফতে জানতে জানা গেছে।


পাঠকের মন্তব্য দেখুন
ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.31585788726807