ছাত্রী ধর্ষণের অভিযোগে পলিটেকনিক শিক্ষার্থী জেল হাজতে

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের উলিপুরে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ ঘটনা অভিযুক্ত এক পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, রোববার রাতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গোড়াই আনন্দ বাজার গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার রাতে মামলা হলে পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার হওয়া রায়হান আবেদীন ওরফে জাইদুল (১৯) ওই গ্রামের জয়নাল আবেদীনের পুত্র ও কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা যায়।

মামলা সূত্রে জানা যায়,  জয়নাল আবেদীনের পুত্র রায়হান আবেদীন ওরফে জাইদুল (১৯) ওই ছাত্রী প্রতিবেশী হবার সুবাদে সে প্রায় তার বাড়িতে যাতায়াত করত। গত রোববার রাত ১১টার দিকে ওই ছাত্রী পড়াশুনা করছিল। এসময় জাইদুল কৌশলে ঘরে প্রবেশ করে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর আত্মচিৎকারে তার মা এগিয়ে এসে জাইদুলকে আটকের চেষ্টা করলে সে দৌঁড়ে পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর মা বাদী হয়ে সোমবার রাতে জাইদুলের বিরুদ্ধে উলিপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে রাতেই জাইদুলকে আটক করে।পরে আটকৃতকে মঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করে।

উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন,আটক জাইদুলকে মঙ্গলবার দুপুরে জেল-হাজতে পাঠানো হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0047352313995361