ছাত্রীকে ধ*র্ষণের অভিযোগে ওয়ার্ড বয় আটক

দৈনিক শিক্ষাডটকম, সিরাজগঞ্জ |

দৈনিক শিক্ষাডটকম, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের এনায়েতপুরে কলেজছাত্রীকে জোর করে ধর্ষণের অভিযোগে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ার্ড বয়কে গ্রেফতার করেছে পুলিশ।

আটক নুরনবী হোসাইন রাব্বি (২১) এনায়েতপুর গ্রামের আমির হামজা বাবুর ছেলে। তাকে শনিবার রাতে গ্রাম থেকে আটক করা হয়। এ ঘটনায় থানায় তাকে আসামি করে মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও নির্যাতিত কলেজছাত্রীর মামা শফিকুল ইসলাম জানান, জেলার শাহজাদপুর থানার কৈজুরী ইউনিয়নের গুপিয়াখালী গ্রামের বাসিন্দা ও ঠুটিয়া কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী নাফিজা খাতুন (১৭) গত ২রা এপ্রিল তার অসুস্থ চাচিকে এনায়েতপুরের খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে দেখতে চাচা গোলজার হোসেনের সঙ্গে যান। তখন ওয়ার্ড বয় রাব্বির সঙ্গে যোগাযোগ ও মোবাইল নম্বর দেয়া নেয়া হয়। এরপর সে নাফিজাকে নানা প্রলোভনে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। হঠাৎ গত ৭ই এপ্রিল বেলা ১২টার দিকে রাব্বি নাফিজাকে কৌশলে ডেকে এনে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ইউরিন বুথের টয়লেটে নিয়ে যায়। তখন মুখ চেপে ধরে জোরপূর্বক নাফিজাকে ধর্ষণ করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে রাব্বি পালিয়ে যায়।

এ ঘটনায় শনিবার রাতে নির্যাতিত মেয়েটির মামা শফিকুল ইসলাম বাদী হয়ে এনায়েতপুর থানায় রাব্বিকে আসামি করে মামলা করলে তৎক্ষণাৎ তাকে আটক করা হয়। এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ পাওয়া মাত্রই আমরা ধর্ষককে আটক করি। গতকাল সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 


পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0027279853820801