ছাত্রীকে মারধর-জোর করে বিয়ে : ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

গাজীপুর প্রতিনিধি |

মিথ্যা অপবাদ দিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শিমুলিয়া এলাকার এক ছাত্রীকে (১৪) মারধর ও বিয়ে দেয়ার অভিযোগে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল রোববার বিকেলে শিশুর মা বাদি হয়ে কালিয়াকৈর থানায় মামলাটি দায়ের করেন। কালিয়াকৈর থানার ওসি মো. আকবর আলী খান দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত জাহাঙ্গীর আলম গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের  ইউপি সদস্য। ইতোপূর্বে শিশুকে মারধরের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। শিশুটি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

মামলার বিবরণ এবং থানা পুলিশের ভাষ্যমতে, ২৬ মে ওই নারী শিশুর বাড়িতে তাদের এক তরুণ আত্মীয় বেড়াতে গেলে তাকে জড়িয়ে আপত্তিকর সম্পর্কের অভিযোগ তোলা হয়। ওই অভিযোগে ইউপি সদস্য সেদিন সন্ধ্যায় ওই শিশুকে চুলের মুঠি চেপে চড়, থাপ্পর ও লাঠি পেটা করে। পরে ওই তরুণের সঙ্গে জোর করে বিয়েতে বাধ্য করে। ঘটনার সময় ওই বাড়িতে শিশুর দাদা বাড়ীতে ছিলেন। তার দাদার উপস্থিতেই ছাত্রীকে মারধোর করে শ্লীলতাহানি ঘটায়। পরে তরুণের সঙ্গে তার শিশুর বিয়ে দেয়া হয়। এক পর্যায়ে অভিযুক্তরা ওই বাড়ি থেকে ১০ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনাটি নিয়ে বাড়াবাড়ি করলে অভিযুক্ত শিশুর পরিবারকে খুন-জখমসহ সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার হুমকি দিয়ে চলে যায়। এদিকে, বিয়ের দু’দিন পর থেকে ওই তরুণ তাদের বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। 

পুলিশ বলছে, অভিযুক্ত ইউপি সদস্য জাহাঙ্গীর আলমকে গ্রেফতারের তৎপরতা চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0048050880432129