ছাত্রীনিবাস থেকে কলেজছাত্রীর ম*রদেহ উদ্ধার

নাটোর, দৈনিক শিক্ষাডটকম |

নাটোর, দৈনিক শিক্ষাডটকম : নাটোরে ছাত্রীনিবাস থেকে নুসরাত জাহান মারিয়া (১৮) নামের এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৩০ মার্চ) রাত ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা (জলারপার) এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহত নুশরাত জাহান মারিয়া ওরফে বৈশাখী। সংগৃহীত ছবি

জানা গেছে, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে নুশরাত জাহান মারিয়া ওরফে বৈশাখী আত্মহত্যা করেছেন। তিনি নাটোর এনএস সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। তিনি সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল ইসলাম মৃধার মেয়ে। 

ওই ছাত্রীনিবাসের মালিক হাবিবুর রহমান চুন্নু জানান, শনিবার রাত ৯টার দিকে ছাত্রীনিবাসের তৃতীয় তলার ছাত্রীরা আমাকে ফোন দিয়ে জানায়, বৈশাখীর রুমের দরজা বন্ধ রয়েছে, ডাকলেও কোন সাড়া দিচ্ছে না। এরপর আমি তার পরিবার ও পুলিশকে খবর দিই। পরে পুলিশ এসে বৈশাখীর রুমের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রুমের দরজা ভেঙে বৈশাখীর মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তার ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0032200813293457