জবি ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় পুনর্মিলনী

জবি প্রতিনিধি |

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের দ্বিতীয় পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করেন বিভাগের সাবেক শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে অ্যালামনাই এসোসিয়েশন অব ম্যানেজমেন্ট স্টাডিজের সভাপতি রাশেদুল ইসলাম পল্লবের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি বলেন, আমরা সবাই এই দেশের মানুষ এবং দেশটা আমাদের সকলের।  সকলেই দেশের ভালো চাই। রাজনৈতিক মতভেদ থাকলেই পারে। কিন্তু দেশ যে এগিয়ে যাচ্ছে তা স্বীকার করতে হবে।

তিনি আরও বলেন, এই বিশ্ববিদ্যালয়ের সঙ্গে আমার অনেক স্মৃতি জড়িত রয়েছে। ১৯৭৪ খ্রিষ্টাব্দে আমার স্ত্রী এই প্রতিষ্ঠানে পড়াশোনা করার সুবাধে এখানে প্রথম আসা হয়েছিল। তখন দেখেছিলাম বিশ্ববিদ্যালয়ের এই পুরোনো ভবনটি (প্রশাসনিক ভবন)। আজকে সেই স্মৃতিই মনে পড়ছে। খুব ভালো লাগছে আমার, আবার ছাত্রদের মাঝে ফিরে আসতে পেরে। আপনাদের সকলের একসঙ্গে আড্ডা দেয়া, গ্রুপ ছবি তুলতে দেখে ভালো লাগলো। এটা ভালো লাগারই কথা, অনেকদিন পর পুরোনো বন্ধুদের ফিরে পাওয়া।

নিজের নামের আগে মুক্তিযোদ্ধা না লেখা থাকায় মন্ত্রী বলেন, আমার জীবনের গৌরবোজ্জ্বল অধ্যায় ছিল মুক্তিযুদ্ধ। আমি আমার বাবার সাথে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি। কিন্তু আমার নামের সঙ্গে মুক্তিযোদ্ধা লেখা হয়নি। মন্ত্রী না লিখলেও মুক্তিযোদ্ধা লেখা উচিৎ ছিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক , কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। এছাড়া আরও উপস্তিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. গোলাম মোস্তফা, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এমবিএ প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক ড. মিজানুর রহমান, দ্বিতীয় পুনর্মিলনী আয়োজক কমিটির সদস্য সচিব সানাউল শিকদার টুকু, এসোসিয়েশনের সহ সভাপতি শেখ মো. আজহার ও অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ফারুক।

অনুষ্ঠানে অতিথিদের ক্রেস্ট ও বিশেষ স্মরণিকা প্রদান করা হয়। এছাড়াও পুণর্মিলনী উপলক্ষে বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষক ও অ্যালামনাইসহ বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.003403902053833