জবি শিক্ষার্থীর মাকে বাঁচাতে দরকার ৬০ লাখ টাকা

জবি প্রতিনিধি |

মাইদুল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রসায়ন বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী। তার মা. মোবাশ্বেরা বেগম কিডনি ও লিভারের রোগে আক্রান্ত। বর্তমানে তার জীবন বাঁচাতে কিডনি ও লিভার প্রতিস্থাপন করা জরুরি।

মাইদুলের ছোটভাই মো. মেহেদী হাসান রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ইলেকট্রনিক সায়েন্স বিভাগে অধ্যয়নরত।

মেহেদীর সঙ্গে তার মায়ের কিডনি ম্যাচিং হওয়ায় তার থেকেই একটি কিডনি প্রতিস্থাপন করানো হবে। তবে চিকিৎসার জন্য যে অর্থের প্রয়োজন তা পরিবারের পক্ষে মেটানো সম্ভব নয়। তাই মায়ের চিকিৎসার জন্য সবার সহযোগিতা চেয়েছেন এই সন্তান।

মাইদুল ফেসবুকে লিখেছিলেন, মায়ের ৬০ লাখ টাকারও বেশি প্রয়োজন। আমার বাবার জমি-জমা যা ছিলো এমনকি গ্রামের বসতভিটাসহ বিক্রি করে যে পরিমাণ অর্থের প্রয়োজন তা সংকুলান করা সম্ভব হচ্ছে না। আমার বাবার সম্পত্তি বলতে যা ছিলো তার সব কিছুই বিক্রি করেও ৬০ লাখ টাকা ম্যানেজ করতে পারছি না। যেখানে চিকিৎসার জন্য আরও অর্থের প্রয়োজন।

সাহায্য আহ্বান করে তিনি লেখেন, এই অর্থের জন্য আপনাদের সকলের সাহায্যের প্রয়োজন। কিডনিদাতা আমার ছোট ভাই মেহেদী। আমি আপনাদের কাছে আমার জন্য না, আমি আমার মায়ের জন্য আপনাদের কাছে সাহায্যের জন্য হাত বাড়িয়েছি। মা ছাড়া সন্তানের নিজের জীবন কল্পনা করা কি কঠিন আশা করি বিষয়টি তা আপনারা সবাই অনুধাবন করতে পারবেন। আমি আমার স্নেহময়ী মাকে বাঁচাতে চাই। আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ, আমার মাকে বাঁচাতে আমাকে সাহায্য করুন।

মাইদুলের সহপাঠীসহ বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা তার মায়ের চিকিৎসার জন্য বিভিন্নভাবে অর্থ সংগ্রহের চেষ্টা করছেন। এছাড়া মাইদুল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনসহ সকলের কাছে আর্থিক সহায়তা চেয়েছেন।

আর্থিক সাহায্যে পাঠাতে পারবেন:

বিকাশঃ
০১৬১১৯৩৩৫৬৫
(বিকাশ মার্চেন্ট নম্বার)
০১৭৬৭১৯০৪৭৯
(মাইদুল ইসলাম-পার্সোনাল)
০১৭৯৭৭৯৬৫৮৮
০১৮২৭৬৬৯৫৬৬
(মাইদুলের ছোট ভাই মেহেদি-পার্সোনাল)

(বিকাশ পার্সোনাল নম্বারে লিমিটেশন থাকায় পরিবারের পক্ষ থেকে মার্চেন্ট নম্বারে পেমেন্ট করতে অনুরোধ জানানো হয়েছে।)
নগদঃ
০১৭৪৯১২৫৯১৯
(রুবায়েত হাসান-মাইদুলের ছোট ভাই মেহেদির বন্ধু)
রকেটঃ
০১৫২১৫৭৭৮৩৮
(রুবায়েত হাসান-মাইদুলের ছোট ভাই মেহেদির বন্ধু)

ব্যাংক হিসাব নম্বর:

এনআরবিসি ব্যাংক
জাহাজ কোম্পানি মোড় শাখা, রংপুর
০১৩০৩১১০০০১১২৯০

জনতা ব্যাংক
লালবাগ শাখা, রংপুর
০১০০২২০৭৬৫৮২৭


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0029110908508301