জবিতে তিন দিনব্যাপী নাট্যোৎসব শুরু রোববার

দৈনিক শিক্ষাডটকম, জবি |

দৈনিক শিক্ষাডটকম, জবি : আগামী রোববার (২৮ জানুয়ারি) থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) দ্বিতীয়বারের মতো শুরু হতে যাচ্ছে তিন দিনব্যাপী নাট্যোৎসব। গতকাল বৃহস্পতিবার উৎসব আয়োজন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ ঘোষণা দেন নাট্যকলা বিভাগের চেয়ারম্যান ক্যাথরিন পিউরীফিকেশন।

জানা যায়, আগামী ২৮, ২৯ ও ৩০ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ উৎসবের আয়োজন করবে বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগ। বিভাগটির চতুর্থ বর্ষের ‘শিক্ষার্থী নাট্য নির্দেশনা’ কোর্সের অংশ হিসেবে শিক্ষার্থীদের নির্দেশনায় এসকল নাটক মঞ্চায়িত হবে। আগামী রোববার বেলা ১১টায় উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম এবং নাট্যজন আসাদুজ্জামান নূরের উপস্থিতিতে অনুষ্ঠানটি  উদ্বোধন করা হবে।

জানা যায়, নাট্যোৎসবের প্রথম দিন দুপুর ১২টায় মোহাম্মদ খোরশেদ আলম রচিত রাধামন ধনপুদি অবলম্বন নাটক প্রদর্শিত, দ্বিতীয় দিন একই সময়ে প্রদর্শিত হবে মন্মথ রায় রচিত রক্তকদম অবলম্বনে নির্মিত নাটক ও শেষদিন প্রদর্শিত হবে আগস্ট স্ট্রিন্ডবার্গ রচিত মিস জুলি নাটকটি। দর্শকরা নির্দিষ্ট স্টল থেকে টিকেট সংগ্রহ করে নাটকগুলো উপভোগ করতে পারবেন। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য ৫০ টাকা এবং বিশ্ববিদ্যালয় বহির্ভূত দর্শকদের জন্য ১০০ টাকা টিকেট ফি নির্ধারণ করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে - dainik shiksha ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে ১৮ দিনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৮ কোটি টাকা সাশ্রয় করেছি : উপাচার্য - dainik shiksha ১৮ দিনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৮ কোটি টাকা সাশ্রয় করেছি : উপাচার্য উপদেষ্টা আসিফ-নাহিদের ছাত্র সংগঠনের সব কার্যক্রম স্থগিত - dainik shiksha উপদেষ্টা আসিফ-নাহিদের ছাত্র সংগঠনের সব কার্যক্রম স্থগিত যারা আপনাদের সেবা করবে তাদের ভোট দেবেন: সারজিস - dainik shiksha যারা আপনাদের সেবা করবে তাদের ভোট দেবেন: সারজিস এখনো প্রস্তুত হয়নি একাদশের, পাঁচ বইয়ের পাণ্ডুলিপি - dainik shiksha এখনো প্রস্তুত হয়নি একাদশের, পাঁচ বইয়ের পাণ্ডুলিপি মাদরাসায় অনুপস্থিত থেকেও ১১ মাসের বেতন তুলেছেন শিক্ষক - dainik shiksha মাদরাসায় অনুপস্থিত থেকেও ১১ মাসের বেতন তুলেছেন শিক্ষক ৬৬ জন ছাত্রকে পাঁচচুলো করলেন শিক্ষক - dainik shiksha ৬৬ জন ছাত্রকে পাঁচচুলো করলেন শিক্ষক প্রশ্নফাঁসের তদন্ত নিয়ে সিআইডি ও পিএসসি মুখোমুখি - dainik shiksha প্রশ্নফাঁসের তদন্ত নিয়ে সিআইডি ও পিএসসি মুখোমুখি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0046610832214355