জবিতে ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক ঢাবি শিক্ষার্থী

জবি প্রতিনিধি |
গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) প্রক্সি দিতে এসে আবির নামে একজন আটক হয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সমাজবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেছেন। আবির ঢাবির জসিম উদ্দিন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।
  
 
শনিবার (১৩ আগস্ট) জবির নতুন একাডেমিক ভবন থেকে তাকে আটক করা হয়। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা ও আসাদুজ্জামান রিপন তাকে আটক করেন।
 
এসময় তার কাছে থাকা মোবাইল ও মানিব্যাগ, ঘড়ি ও এটিএম কার্ড জব্দ করা হয়। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে পুলিশে সোপর্দ করেন।
 
আটক আবির ‘বি’ ইউনিটে আবেদন করা সেজান মাহফুজ নামে একজনের হয়ে পরীক্ষা দিতে যান। সেজানের রোল নম্বর ৩০৯৯৭৬। তার পিতার নাম আব্দুল বারী ও মাতার নাম মাহফুজা বেগম। তিনি সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

 

 
 
জবির প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, ‘আইডি কার্ডের সঙ্গে মিল না পাওয়ায় আবির নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ওই শিক্ষার্থীকে আটক করা হয়। পরে তাকে পুলিশে দেওয়া হয়েছে। পুলিশ প্রশাসন তাকে জিজ্ঞাসাবাদ করে তদন্তের মাধ্যমে পুরো সিন্ডিকেটকে আইনের আওতায় আনবে বলে আশা করছি। যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের অপকর্মে না জড়ান।’

 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0045781135559082