জবির রেজিস্ট্রার পদ থেকে অব্যাহতি নিলেন ওহিদুজ্জামান

দৈনিক শিক্ষাডটকম, জবি প্রতিনিধি |

দৈনিক শিক্ষাডটকম, জবি প্রতিনিধি: পারিবারিক কারণে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পদ থেকে অব্যাহতি নিয়েছেন প্রকৌশলী মো. ওহিদুজ্জামান। চাকরির মেয়াদ শেষ হওয়ার পর এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে দায়িত্ব পালন করছিলেন তিনি। 

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সংস্থাপন শাখার ডেপুটি রেজিস্ট্রার আব্দুল হালিম বিষয়টি নিশ্চিত করে বলেন, পারিবারিক কারণে পিআরএল এ থাকা ছুটি ভোগ করতে তার চুক্তি বাতিল করে ছুটির জন্য আবেদন করেন তিনি। বিশ্ববিদ্যালয় তার আবেদন গ্রহণ করেছে। 

প্রসঙ্গত, ২০০৯ খ্রিষ্টাব্দের ১৫ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার পদে যোগদান করেন ইঞ্জিনিয়ার মো. ওহিদুজ্জামান। ২০২৩ খ্রিষ্টাব্দের ১৩ জুন তার চাকরির মেয়াদ শেষ হয়। এরপর ১৪ জুন তিনি এক বছরের জন্য চুক্তিভিত্তিক রেজিস্ট্রার পদে নিয়োগ পান। 


পাঠকের মন্তব্য দেখুন
এখনো প্রস্তুত হয়নি একাদশের, পাঁচ বইয়ের পাণ্ডুলিপি - dainik shiksha এখনো প্রস্তুত হয়নি একাদশের, পাঁচ বইয়ের পাণ্ডুলিপি সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! জাল সনদে চাকরি, লাইব্রেরিয়ানকে তলব - dainik shiksha জাল সনদে চাকরি, লাইব্রেরিয়ানকে তলব শিক্ষার মানোন্নয়নে সরকারের নতুন পদক্ষেপ - dainik shiksha শিক্ষার মানোন্নয়নে সরকারের নতুন পদক্ষেপ প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ - dainik shiksha প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028560161590576