ঝিনাইদহে ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের বর্ষা

দৈনিক শিক্ষাডটকম, ঝিনাইদহ |

দৈনিক শিক্ষাডটকম, ঝিনাইদহ: উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ঝিনাইদহ সদর থেকে বিশাল ব্যবধানে জয়লাভ করে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্ষা মীর। এ নিয়ে দুজন তৃতীয় লিঙ্গের মহিলা ভাইস চেয়ারম্যান পেল ঝিনাইদহ। তার আগে কোটচাঁদপুর উপজেলা থেকে একই পদে নির্বাচিত হয়েছিলেন তৃতীয় লিঙ্গের পিংকি খাতুন। 

Caption

বর্ষা মীরের জয়ে এলাকায় চলছে আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ। শহরের চাকলাপাড়ায় অবস্থিত তার বাড়িতে ফুলের শুভেচ্ছা জানাতে আসছেন অনেকে। ভোটারদের এমন সমর্থন পেয়ে নবনির্বাচিত এ জনপ্রতিনিধিও বলছেন, ঝিনাইদহবাসীর সেবা করে যাবেন যতদিন থাকবেন।

  

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে ঝিনাইদহ সদর উপজেলায় বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে প্রজাপ্রতি প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়েছেন বর্ষা মীর। পেয়েছেন ৫৪ হাজার ২৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরতী দত্ত পেয়েছেন ২৩ হাজার ৩৫২ ভোট।

অন্যদিকে ৩৫ হাজার ৫৩৮ ভোট পেয়ে এ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মিজানুর রহমান মাসুম। তার নিকটমতম প্রতিদ্বন্দ্বী জে এম রশিদুল আলম পেয়েছেন ৩০ হাজার ৭৫৫ ভোট।


পাঠকের মন্তব্য দেখুন
তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা - dainik shiksha তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা - dainik shiksha জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি - dainik shiksha মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার - dainik shiksha ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042691230773926