টাঙ্গাইলে ছাত্রীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

দৈনিক শিক্ষাডটকম, ধনবাড়ী (টাঙ্গাইল) |

দৈনিক শিক্ষাডটকম, ধনবাড়ী (টাঙ্গাইল) : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছলের ব্যক্তিগত উদ্যোগ‌ে গত রোববার পাইস্কা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে স্কুলের সকল ছাত্রী এবং অভিভাবকদের মাঝে ৫০০ প্যাকেট ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতি প্যাকেটে ঈদ উপহার সামগ্রী হিসাবে ছিলো চাল, সেমাই, সয়াবিন তেল, চিনি, সাবান, শ্যাম্পু,  দুধ ও গুড়া সাবান। 

স্কুল কমিটির সভাপতি আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছলের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা, বিশেষ অতিথি ছিলেন ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, পাইস্কা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিলনসহ স্কুল-ম্যানেজিং কমিটির সদস্য ও স্কুলের শিক্ষকবৃন্দ। 

ধনবাড়ী উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব হারুনার রশিদ হীরা বলেন, এদেশের মানুষের স্বাধীনতা এসেছে আওয়ামী লীগের হাত ধরে, মানুষের ভাগ্য উন্নয়নও হয়েছে আওয়ামী লীগের হাত ধরে। তাই আমাদের উচিত ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য নিজ নিজ সামর্থ্য অনুযায়ী প্রতিবেশী ও আশপাশের সাধারণ মানুষের পাশে থাকা। তবেই গড়ে উঠবে আগামীর সুন্দর বাংলাদেশ। তিনি এ আয়োজনের জন্য আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছল কে ধন্যবাদ জানান। 

আলহাজ্ব মাসউদুল আলম উচ্ছল বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও নিজ উদ্যোগে সামর্থ্য অনুযায়ী আমার স্কুলের সকল ছাত্রীদের পরিবারকে সহযোগিতা করছি। ইনশাআল্লাহ সেবার ধারাবাহিতা চলমান থাকবে।


পাঠকের মন্তব্য দেখুন
স্মরণশক্তিকে মেধা বলার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে - dainik shiksha স্মরণশক্তিকে মেধা বলার মানসিকতা থেকে বেরিয়ে আসতে হবে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল - dainik shiksha চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল বিদেশ নির্ভরতা কমাতে মানসম্মত উচ্চশিক্ষার তাগিদ ইউজিসির - dainik shiksha বিদেশ নির্ভরতা কমাতে মানসম্মত উচ্চশিক্ষার তাগিদ ইউজিসির এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে বদলি প্রত্যাশী শিক্ষকদের কষ্ট - dainik shiksha বদলি প্রত্যাশী শিক্ষকদের কষ্ট একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন - dainik shiksha একাদশে ভর্তি আবেদন ২৬ মে থেকে ১১ জুন কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0029160976409912