টিয়ারশেল নিক্ষেপ ৩৫ প্রত্যাশীদের ওপর

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে আন্দোলনকারী চাকরিপ্রত্যাশীদের ওপর সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আন্দোলনকারীরা প্রধান উপদেষ্টার বাসভবন যমুনার সামনে অবস্থান নিলে তাদের ওপর চড়াও হয় পুলিশ। এতে কয়েকজন আন্দোলনকারী আহত হয়েছে। 

এদিন আন্দোলনকারীরা শাহবাগে অবস্থানের পর দুপুর সোয়া ১টায় তারা যমুনার সামনে পৌঁছায়। এ সময় পুলিশকে মারমুখী ভঙ্গিতে দেখা যায়। তবে বাধা সত্ত্বেও সেখানে বিক্ষোভ করছেন চাকরিপ্রত্যাশীরা। 

চাকরিপ্রত্যাশীরা বলছেন, ১ ঘণ্টার মধ্যে তাদের দাবি মেনে না নিলে সারাদেশের প্রত্যেক বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ছড়িয়ে পরবে। আজকের মধ্যে দাবি মেনে নিয়ে প্রজ্ঞাপণ জারি না করলে তাঁরা আন্দোলন বন্ধ করবেন না বলেও ঘোষণা দেন তাঁরা। এদিকে টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেডে বেশ কয়েকজন আন্দোলনকারী আহত হয়েছেন। 

 


পাঠকের মন্তব্য দেখুন
একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো - dainik shiksha একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে এইচএসসির ফল প্রকাশের তারিখ - dainik shiksha এইচএসসির ফল প্রকাশের তারিখ সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা নির্ধারণে কমিটি - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা নির্ধারণে কমিটি please click here to view dainikshiksha website Execution time: 0.0062899589538574