ডা. মুরাদকে হারিয়ে তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদের জয়

দৈনিকশিক্ষাডটকম, জামালপুর |

দৈনিকশিক্ষাডটকম, জামালপুর : জামালপুর-৪ আসনে (সরিষাবাড়ি) ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ জয়ী হয়েছেন। এ আসনে হেরে গেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান ও আওয়ামী লীগের প্রার্থী মাহবুবুর রহমান হেলাল। দ্বিতীয় অবস্থানে রয়েছেন নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলাল আর তৃতীয় অবস্থানে রয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান।

তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রশিদ

গতকাল রোববার মধ্যরাতে সরিষাবাড়ী উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা শারমিন আক্তার বেসরকারি ফল ঘোষণা করেন।

বিজয়ী স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুর রশিদ ট্রাক প্রতীকে পেয়েছেন ৫০ হাজার ৬৭৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলাল পেয়েছেন ৪৭ হাজার ৬৩৮ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান ঈগল প্রতীকে পেয়েছেন ৩৭ হাজার ৪৩৩ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

নির্বাচন অফিস সূত্র জানায়, এ আসনটি ৮টি ইউনিয়ন এবং ১টি পৌরসভা নিয়ে গঠিত। এখানে মোট ভোটার ২ লাখ ৮৯ হাজার ২৬১ জন, এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৪৩ হাজার ৮৭৩, নারী ভোটার সংখ্যা ১ লাখ ৪৫ হাজার ৩৮৭ এবং একজন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন।

এই আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালসহ ৭ জন প্রার্থী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে ঈগল প্রতীক নিয়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান প্রতিদ্বন্দ্বিতা করেন।

তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ  মো. আব্দুর রশীদ তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি পদেও আছেন। নিজ এলাকা জামালপুর-৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন তিনি। কিন্তু মনোনয়ন না পেয়ে নির্বাচনী রাজনীতি থেকে অবসর নেয়ার সিদ্ধান্তও জানিয়েছিলেন তিনি।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0027651786804199