ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত-৪

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি |

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা ও ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার রাত তিনটায় ভালুকার সিডস্টোর বাজারে এবং সোমবার ভোর ৬টায় ত্রিশালের বগার বাজার সংলগ্ন এলাকায় দুর্ঘটনা ঘটে। 

ছবি : ভালুকা প্রতিনিধি

ভরাডোবা হাইওয়ে পুলিশ দৈনিক শিক্ষাডটকমকে জানায়, মধ্যরাতে সিডস্টোর বাজার এলাকায় একটি পণ্যবাহী ট্রাক চাকা পাংচার হওয়ায় চালক শাহ আলম ও হেলপার রবিউল ট্রাকের চাকা মেরামত কাজে ব্যাস্ত ছিল। এ সময় তাদের পাশে রাব্বি নামে অপর এক যাত্রী দাঁড়িয়েছিল। পিছন থেকে দ্রুগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই চালক ও হেলপারের মৃত্যু ঘটে। হাসপাতালে নেয়ার পথে রাব্বি নামের ওই যাত্রী মারা যায়। হাইওয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।

অপর দিকে ভোর ৬টার দিকে বগার বাজার দবির উদ্দিন স্পিনিং মিলের সামনে রডবোঝাই একটি ট্রাকের চাকা পাংচার হয়। ময়মনসিংহগামী ওই ট্রাকটির হেলপার রনি চাকা মেরামতকালে পিছন থেকে অপর একটি ট্রাক এসে নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়া। এসময় ট্রাকের নিচে চাপা পরে রনির মৃত্যু হয়। 

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুনিম সারোয়ার দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক শিক্ষাডটকমের পক্ষ থেকে করা এক প্রশ্নে জবাবে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0023880004882812