ঢাবিতে হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের চাইনিজ ল্যাঙ্গুয়েজ অ্যান্ড কালচার বিভাগের শিক্ষার্থী কাজী ফিরোজের 'রহস্যজনক' মৃত্যু হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) রাত পৌনে ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের যমুনা ব্লকের ছয়তলা থেকে পড়ে তার মৃত্যু হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

কাজী ফিরোজ বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ছাত্র। তার বাড়ি গোপালগঞ্জ জেলায়। প্রত্যক্ষদর্শীরা জানায়, কাজী ফিরোজ ভুলবশত পড়ে গেছেন কি না বা আত্মহত্যা করেছেন কি না, সেটা নিশ্চিত করা যাচ্ছে না। শব্দ হলে সবাই ছুটে এসে তাকে দেখতে পায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাজী ফিরোজের পরিচিত জিয়া হলের এক শিক্ষার্থী বলেন, ভাইয়ের সঙ্গে দেখা হলে প্রায়ই কথা হতো। কিন্তু মনমরা থাকতেন।

কাজী ফিরোজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও বিভিন্ন ধরনের লেখা রয়েছে। তার মধ্যে গত ৬ সেপ্টেম্বর 'মানুষ যেভাবে বাঁচতে চায়, তাকে সেভাবে বাঁচতে দেওয়া হোক। সবাই বাঁচুক, আপন প্রাণে, আপন চাওয়াতে মানুষ বাঁচুক। ০৬/০৯/২৩' এই স্ট্যাটাসটি দিয়েছিলেন তিনি।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতার দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতার দাবি ঢাকা কলেজের বাসে হামলা আইডিয়াল শিক্ষার্থীদের - dainik shiksha ঢাকা কলেজের বাসে হামলা আইডিয়াল শিক্ষার্থীদের শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ‘রাজাকার’ স্লোগানের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা নাহিদ - dainik shiksha ‘রাজাকার’ স্লোগানের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা নাহিদ ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে - dainik shiksha ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0030090808868408