ঢাবির রিনিউয়েবল এনার্জিতে মাস্টার্স করার সুযোগ

দৈনিকশিক্ষা ডেস্ক |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব এনার্জিতে এমএস ইন রিনিউয়েবল এনার্জি টেকনোলজি (এমআরইটি) প্রোগ্রামে ভর্তির জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে নির্ধারিত ফরমে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। এ জন্য আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদনপত্র আহ্বান করেছে ইনস্টিটিউট অব এনার্জি।

আবেদনের যোগ্যতা

প্রার্থীদের স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির জন্য স্নাতকে জিপিএ/সিজিপিএ–৪–এর মধ্যে ২ দশমিক ৫ থাকতে হবে।

আবেদন গ্রহণের স্থান ও তারিখ

ইনস্টিটিউট অব এনার্জি বিভাগের অফিসকক্ষ থেকে বছরের ২৪ জানুয়ারি বিকেল ৪টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ করা ও জমা দেওয়া যাবে।

ভর্তি পরীক্ষার তারিখ ও সময়

ভর্তি পরীক্ষা ২৭ জানুয়ারি ২০২৪, সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। পরীক্ষা হবে কার্জন হল পরীক্ষাকেন্দ্রে। পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে ৩০ জানুয়ারি।


পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি ও সমমানের পরীক্ষার ফল কাল - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল কাল কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগের ভাইভা শুরু - dainik shiksha কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগের ভাইভা শুরু এসএসসি পরীক্ষার ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল জানবেন যেভাবে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ঢাবিতে মাস্টার্সেও পরীক্ষার মাধ্যমে ভর্তির কথা ভাবা হচ্ছে: ভিসি - dainik shiksha ঢাবিতে মাস্টার্সেও পরীক্ষার মাধ্যমে ভর্তির কথা ভাবা হচ্ছে: ভিসি উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় ফের বৃদ্ধি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0028970241546631