তিন ছাত্র ৯ দিন ধরে নিখোঁজ

হবিগঞ্জ প্রতিনিধি |

হবিগঞ্জের বাহুবলে নিখোঁজের ৯ দিন পেরিয়ে গেলেও এখনও সন্ধান মেলেনি ৩ মাদরাসা ছাত্রের। ফলে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন তাদের স্বজনরা। এরই মধ্যে মাদরাসা ছাত্রদের উদ্ধারের জন্য বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ বলছে, তাদের উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। নিখোঁজরা বাহুবল উপজেলাস্থ জামেয়া মাহমুদিয়া হামিদনগর মাদরাসা ছাত্র। 

পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর আলাদা আলাদা সময়ে বাহুবল উপজেলার উত্তরসুর গ্রামের হাফেজ আব্দুস শহিদের ছেলে জাকারিয়া মিয়া (১৩), নিজগাঁও গ্রামের পাকু মিয়ার ছেলে আব্দুল ওয়াহিদ (১৪) ও হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব কাটাখালী গ্রামের মৃত ফিরোজ আলীর ছেলে রাহিম উদ্দিন (১৪) মাদরাসা থেকে নিখোঁজ হয়। ঘটনার পরপরই মাদরাসার শিক্ষক নিখোঁজ ৩ ছাত্রের অভিভাবকদের বিষয়টি জানান। 

তাৎক্ষণিক জাকারিয়া, ওয়াহিদ ও রাহিমের অভিভাবকরা তাদের নিজ নিজ আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তাদের কোনো সন্ধান পাননি। পরে ২২ সেপ্টেম্বর নিখোঁজ জাকারিয়ার পিতা হাফেজ আব্দুস শহিদ, ওয়াহিদের পিতা পাকু মিয়া ও রাহিম উদ্দিনের বড় ভাই সাইদ আহমদ বাদী হয়ে বাহুবল মডেল থানায় আলাদা আলাদা ৩টি জিডি করেন। 

সাইদ আহমদ জানান, আমার ছোট ভাই রাহিমসহ ৩ মাদরাসা ছাত্র আজ ৯ দির ধরে নিখোঁজ। তাদের সন্ধান বের করতে দেশের বিভিন্ন স্থানে হন্য হয়ে ঘুরছি। কিন্তু কোনো সন্ধান খুঁজে বের করতে পারছি না। এদিকে তার সন্ধানে আমাদের মা (জাহেদা খাতুন) পাগল প্রায় হয়ে পড়েছেন। তিনি তার ভাইসহ নিখোঁজ ৩ মাদরাসা ছাত্রের দ্রুত সন্ধান পেতে পুলিশসহ সকলের সহযোগিতা কামনা করেছেন। 

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, ৩ মাদরাসা ছাত্রের নিখোঁজের বিষয়ে থানায় জিডি হয়েছে। তাদের দ্রুত সময়ের মধ্যে খোঁজে বের করতে সকল ধরণের চেষ্টা অব্যাহত রয়েছে।  


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0032851696014404