দুই শতাধিক ডিসট্রিবিউটরকে ওমরাহ করাবে নগদ

দৈনিকশিক্ষা ডেস্ক |

নগদের পথচলার অন্যতম সহযোগীদের নিয়ে প্রতি বছরের মতো এবারও জাকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ডিসট্রিবিউটরস মিট ২০২৩। এবারের এই আয়োজন থেকে দুই শতাধিক ডিসট্রিবিউটরকে ওমরাহ হজ করানোর ঘোষণা দিয়েছেন নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। 

ঢাকার একটি পাঁচতারকা হোটেলে গত শুক্রবার নগদের ডিসট্রিবিউটরস মিট ২০২৩ অনুষ্ঠিত হয়। সেখানে কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন বিভাগে দেশব্যাপী বিস্তৃত নগদের ব্যবসায়িক কর্মকাণ্ড মসৃণ ও সফলভাবে পরিচালনা করা ডিসট্রিবিউটরদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নগদের চিফ কমার্সিয়াল অফিসার সিহাব উদ্দিন চৌধুরী। এ সময় নগদের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শনিবার (২ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়।   

অনুষ্ঠানে জাতীয় পর্যায়ে ছয়টি ডিসট্রিবিউটর হাউস সর্বোচ্চ সেরার পুরস্কার পেয়েছে। জাতীয় সেরা পুরস্কারগুলোর মধ্যে ডিসট্রিবিউটর এক্সিলেন্স অ্যাওয়ার্ড, গ্রোথ হ্যাকার ডিসট্রিবিউটর অ্যাওয়ার্ড, আল্টিমেট কন্ট্রিবিউটর অ্যাওয়ার্ড, মোস্ট কনসিসটেন্ট পারফরর্মার অ্যাওয়ার্ড, বেস্ট মার্কেট ড্রাইভ অ্যাওয়ার্ড এবং ক্যাম্পেইন অ্যাচিভার অ্যাওয়ার্ড-এই ছয় ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয়েছে। এই ছয়জনের বাইরে একজনকে গ্র্যান্ড পুরস্কার দেয়া হয়, তিনি ঢাকার একটি অংশ থেকে সর্বোচ্চ লেনদেন করে সেরাদের সেরা হিসেবে একটি সেডান কার পুরস্কার অর্জন করেন। 

নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক অনুষ্ঠানে বলেন, ‘আমরা চাইলে প্রত্যেক ডিসট্রিবিউটরকে বিভিন্ন ধরনের পুরস্কার দিতে পারতাম। কিন্তু আমার মনে হয়েছে, এমন কোনো পুরস্কার দিই, যাতে সবার সারা জীবনের জন্য সেটা মধুর স্মৃতি হয়ে থাকে। সেই জায়গা থেকে মুসলমান ডিসট্রিবিউটরদের ওমরাহ করানোর এবং অন্য ধর্মের ডিসট্রিবিউটরদের বিদেশ ভ্রমণের ঘোষণা দিয়েছি।’ 

বরাবরের মতো ডিসট্রিবিউটর মিট অনুষ্ঠাতে থাকে ব্যতিক্রম সব আয়োজন। তার পাশাপাশি এবার মুন্সিগঞ্জের গজারিয়ার দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ মিজানুর রহমানও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তার সারা জীবনের স্বপ্ন ছিল পবিত্র কাবা শরিফে হজ পালন করা, এই অনুষ্ঠানের মাধ্যমে সেই ঘোষণা আবারো দেন নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। এ ছাড়া এই অদম্য একজন আলেমকে মক্কা-মদিনা ভ্রমণ করানোর জন্য নগদের একজন ডিসট্রিবিউটর দায়িত্ব নেন, এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। 

কৌতুক, ম্যাজিক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এবারের আয়োজন শেষ হয়। অনুষ্ঠানের মধ্য দিয়ে নগদের ডিসট্রিবিউটররা আরো একবার নগদের কাছে তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রতিষ্ঠানের অগ্রগতিতে আরো বেশি কাজ করার আশা প্রকাশ করেন।


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0049309730529785