নগদ থেকে আইফোন-১৫ জিতবেন যেভাবে

দৈনিকশিক্ষা ডেস্ক |

নগদের তিনটি পদ্ধতি অনুসরণ করে গ্যাজেট প্রেমীরা এখন সহজেই জিতে নিতে পারেন আইফোন-১৫। ক্যাম্পেইনে বিজয়ীরা তারকা খেলোয়াড় তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের কাছ থেকে উপহার গ্রহণ করবেন। 

সম্প্রতি এমন একটি ক্যাম্পেইন চালু করেছে জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। ‘এক, দুই, তিন : আইফোন ফিফটিন’ এই শিরোনামে অভিনব একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে নগদ। এই ক্যাম্পেইনে বিজয়ী নগদ গ্রাহকেরা তাদের পছন্দের তারকা ক্রিকেটারদের কাছ থেকে এই উপহার গ্রহণ করতে পারবেন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ক্যাম্পেইনটি চালু থাকবে। 

এ ক্যাম্পেইনে অংশ নিতে প্রথমত একজন নগদ গ্রাহককে ৩ হাজার ৫০০ টাকা বা তার বেশি টাকা ব্যাংক বা কার্ড থেকে নগদ ওয়ালেটে অ্যাডমানি করতে হবে। এরপর তামিম ইকবালের দেয়া ফেইসবুক পোস্টের লিংকে ক্লিক করে নগদ ওয়ালেট নম্বর নিবন্ধন করতে হবে এবং পাবলিক পোস্টের মাধ্যমে তামিমের পোস্টটি শেয়ার করতে হবে। 

একইভাবে মাহমুদউল্লাহ রিয়াদের কাছ থেকে আইফোন ফিফটিন নিতে নগদ গ্রাহককে ৫০ টাকা বা তার বেশি মোবাইল রিচার্জ করতে হবে নগদ অ্যাকাউন্ট থেকে। এরপর রিয়াদের দেওয়া লিংকে গিয়ে নগদ ওয়ালেট নম্বর নিবন্ধন করে রিয়াদের ফেইসবুক পোস্টটি শেয়ার দিতে হবে।  

ক্যাম্পেইন শেষে দ্বৈবচয়ন ভিত্তিতে তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ বিজয়ীদের নাম ঘোষণা করবেন এবং আইফোন ফিফটিন বিজয়ীর কাছে হস্তান্তর করবেন।  

আইফোন অফারের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, আমরা শুধু ডিজিটাল লেনদেনকে উৎসাহিত করছি না, আমরা একটি ডিজিটাল লাইফস্টাইল তৈরি করার চেষ্টা করছি। ক্যাশেলেস লেনদেনকে আরো সহজ ও আরামদায়ক করার জন্য আইফোন ক্যাম্পেইনটি আমাদের প্রতিশ্রুতির একটি প্রতীক। তিনি বলেন, বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে আমরা চেষ্টা করছি মানুষকে আরো বেশি ডিজিটাল লেনদেনে উৎসাহী করতে। যে কারণে আমরা বিভিন্ন ধরনের অফার দিচ্ছি।


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0024819374084473