নতুন বই পেলেন নীলফামারীর ৫ লাখ ২৩ হাজার শিক্ষার্থী

নীলফামারী প্রতিনিধি |

উৎসবমুখর পরিবেশে সারাদেশের মতো প্রথম দিনে নীলফমারীতে ৫ লাখ ২৩ হাজার শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে। রোববার সকালে সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে বই বিতরণের মাধ্যমে উদ্ধোধন করা হয়।

জানা গেছে, জেলার মাধ্যমিক পর্যায় ২ লাখ ৮৫ হাজার ১০ জন শিক্ষার্থী পাবেন ২৮ লাখ ১১ হাজার ১৫৪ কপি বই। অপরদিকে প্রাথমিক পর্যায়ে ২ লাখ ৩৮ হাজার ৭১৮ শিক্ষার্থী পাবেন ১৭ লাখ ৭৫ হাজার ৬১৯ কপি বই। 

নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব্বানীর সভাপতিত্বে বই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোজাম্মেল হক, জেলা শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।

নীলফামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত প্রাথমিকের বই উৎসবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার জেসমিন নাহার, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকারসহ অনেকে। 

বই উৎসব উপলক্ষে নীলফামারী জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দ ও উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীদের হাতে বই বিতরণ করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0031149387359619