নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে কমিটি দিলো ছাত্রলীগ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিভাগভিত্তিক ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগে শ্রাবণ সরকার শাওনকে সভাপতি ও শিহাবুর রহমান শিহাবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) রাতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার স্বাক্ষরে আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

সহ-সভাপতি করা হয়েছে এসএম নাজমুস সাকিব, সজীব চৌধুরী ও সানি কবিরকে। যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে মো. রিব রহমত ও ইফতেখার জামানকে। আর সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মিনহাজুল ইসলাম বাঁধন, নাসিমুল হক নাসিম ও মো. মুফতি হাসানকে।

একইভাবে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগে সভাপতি হয়েছেন শান্ত মিয়া, আর সাধারণ সম্পাদক হয়েছেন চৈতন্য সাহা। এ ছাড়া সহ-সভাপতি রিদ্দাত আহমেদ, সৌরভ মজুমদার ও সাফোয়ান মাহমুদ। যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ইরফাত ও রিফাত উদ্দিন। সাংগঠনিক সম্পাদক হয়েছেন আব্দুর রহমান গালিব ও মো. ওয়াহেদুন নবী।

বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগে (বিবিএ) সভাপতি জাওয়াদ রহমান ও সাধারণ সম্পাদক রিয়াদুল আমিন। এতে সহ-সভাপতি হয়েছেন আবিদ শাহরিয়ার পুলক, অর্ণব বসাক, নাসিফ চৌধুরী রাদিদ, সাদমান জিসান, মোহতাসিম মোহাম্মদ তৌফিক, সাফির আবরার, আরমান হোসেন,  তৌফিকুজ্জামান মিয়া ও শাহেদ সিরাজ।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, রাকিব আহমদ রাফি, তাশদিদ ইসলাম রঙ্গন ও মারুফ ইসলাম জিদান। সাংগঠনিক সম্পাদক হয়েছেন, শাহ্ মো. নাজমুস সামি, আরিফিন হাসিব,  তানভির হোসেন পাহেল ও মো. ইফতেখারুল ইসলাম ইফতি।

আইন বিভাগের কমিটিতে সভাপতি করা হয়েছে মো. সাইব সাখাওয়াত তুর্যকে, আর সাধারণ সম্পাদক এস এম আসাদুল্লা মুগ্ধ। এতে সহ সভাপতি নিষাদ ভূঁইয়া, ফাহিম

ফয়সাল, জারিফ মুসতাভী ও মনতাহা সীমান্ত। যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন আলমগীর পিয়াস, প্রতীক সেন ও মুনিম শাহরিয়ার মিশু। সাংগঠনিক সম্পাদক শেখ ওমর সাদী, মো. শিহাব হোসেন ফাহিম ও তীর্থ নাগ।

ফার্মাসিউটিক্যাল সায়েন্স বিভাগে সভাপতি মো. মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মুনতাসিম ফারুক জাফরি। সহ সভাপতি বিমা সামাদ ও সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0026969909667969