নাঈম হাসানের নামে ফুটওভার ব্রিজ হচ্ছে

নিজস্ব প্রতিবেদক |

রাজধানী ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়িচাপায় নিহত নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের নামে তৈরি করা হবে গুলিস্তানে ফুটওভার ব্রিজ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) নগর ভবনে শিক্ষার্থীদের এ কথা জানান ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপস। এসময় তিনি অভিযুক্ত গাড়িচালকের ফাঁসি দাবি জানান। 

তিনি বলেন, গুলিস্তানে যেখানে নাঈম গাড়ি চাপায় নিহত হয়েছে, সেখানে শহীদ নাঈম নামে একটি ফুটওভার ব্রিজ তৈরি করা হবে। 

গাড়িচালকের বিচারের দাবিতে নগর ভবনের সামনে নটরডেম কলেজের শিক্ষার্থীরা অবস্থান নিলে তাদের উদ্দেশে মেয়র তাপস জানান, নাঈম আমার সন্তানতুল্য। আমি আমার সন্তানের খুনির ফাঁসি চাই। আমি আশ্বস্ত করছি, সরকারের উচ্চ পর্যায়ে চিঠির মাধ্যমে তোমাদের এ দাবি তুলে ধরব।

মেয়র বলেন, তোমরা যে দাবি করেছ তার সঙ্গে আমি একমত পোষণ করি। আমি চাই যেন সেই খুনির ফাঁসি হয়। আমি আরও দাবি করব ঢাকা শহরের রাস্তায় আর যেন কোনো নাঈমের প্রাণহানি না ঘটে।

তিনি আরও বলেন, ঢাকা সিটি করপোরেশনে আরও অনেক জঞ্জাল রয়েছে। আরও অনেক ঝামেলা রয়েছে। তোমরা আজকে যে শক্তি প্রদর্শন করেছ সেটার সাক্ষী রেখে আমি বলতে চাই ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সকল জঞ্জাল ইনশাআল্লাহ মুক্ত করব।

প্রসঙ্গত, বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তানের হল মার্কেটের সামনে সড়ক পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ময়লাবাহী একটি ট্রাক নটরডেম কলেজের ছাত্র নাঈম হাসানকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় নাঈম হাসানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বুধবারও প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে বিচারের দাবিতে বিক্ষোভ করে নটরডেম কলেজের শিক্ষার্থীরা।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029411315917969