নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আবদুল হালিম সরকার

বিজ্ঞাপন প্রতিবেদন |

জাতীয় শিক্ষা সপ্তাহে নারায়ণগঞ্জ জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হালিম সরকার। জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন তিনি। 

মুন্সিগঞ্জের গজারিয়ার কৃতি সন্তান আবদুল হালিম সরকার হোসেন্দী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক দিয়ে তার কর্মজীবন শুরু করেন। পরে তিনি পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে ইংরেজি বিষয়ে সহকারী শিক্ষক ও লক্ষণখোলা আলহাজ্ব ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন। বর্তমানে তিনি জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছেন। 

তিনি শিক্ষকতা জীবনে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করেন। সিপিডি-২ সৃজনশীল প্রশ্নের মাস্টার প্রেইনার, ঢাকা শিক্ষা বোর্ডে ইংরেজি বিষয়ের প্রধান পরীক্ষক হিসেবে দায়িত্ব পালনের পাশাপশি শিক্ষায় অবদানের জন্য হিউম্যান রাইটস কর্তৃক শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও বিএসবি ফাউন্ডেশন কর্তৃক শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। 

তিনি ব্যক্তিগত জীবনে এক কন্যার জনক। তার স্ত্রী নাদিরা বেগম সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0026028156280518