নায়েমের মহাপরিচালক আহাম্মেদ সাজ্জাদ

নিজস্ব প্রতিবেদক |

ডিআইএর পরিচালক অধ্যাপক আহাম্মেদ সাজ্জাদ রশীদকে নায়েমের মহাপরিচালকের দায়িত্ব দিয়েছে সরকার। রোববার (১৮ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। প্রায় তিন বছর যাবত তিনি পরিদর্শন ও নীরিক্ষা অধিদপ্তরের পরিচালক পদে ছিলেন। 

শিক্ষা মন্ত্রণালয়ের অপর এক আদেশে জাতীয় শিক্ষা ব্যবস্থা একাডেমির মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারুককে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের চলতি দায়িত্ব দেওয়া হয়। একই দিন পৃথক এক আদেশে অধ্যাপক আহাম্মেদ সাজ্জাদ রশীদকে নায়েমের মহাপরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে। অপর এক আদেশে ঢাকা কলেজের ইংরেজির অধ্যাপক মো: জাহাঙ্গীর হোসেনকে ডিআইএর পরিচালক করা হয়েছে। 

নতুন দুই মহাপরিচালক ও একজন পরিচালককে অভিনন্দন জানিয়েছেন শিক্ষা বিষয়ক দেশের একমাত্র জাতীয় পত্রিকা দৈনিক শিক্ষার সম্পাদক সিদ্দিকুর রহমান খান। আরও অভিনন্দন জানিয়েছেন স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের নেতৃবৃন্দ। সংসদের আহ্বায়ক অধ্যাপক মো: নাসির উদ্দিন ও সদস্য-সচিব সৈয়দ জাফর আলী স্বাক্ষরিত বিবৃতিতে নেতৃবৃন্দ নতুন মহাপরিচালকদের সার্বিক সাফল্য কামনা করেন। শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন এডুকেশন রিপোর্টার্স  অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) এর নেতৃবৃন্দ এক বিবৃতিতে নব নিযুক্ত দুই মহাপরিচালক ও পরিচালককে অভিনন্দন জানিয়েছেন। বিবৃতিতে সই করেন সংগঠনের সভাপতি ও দৈনিক শিক্ষার সম্পাদক সিদ্দিকুর রহমান খান ও সাধারণ সম্পাদক ও সমকালের বিশেষ প্রতিনিধি সাব্বির নেওয়াজ। সহসভাপতি মুসতাক আহমদ ও নিজামুল হকসহ অন্যান্যরা।  


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.005112886428833