নেছারাবাদে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণ

দৈনিক শিক্ষাডটকম, পিরোজপুর |

পিরোজপুরের নেছারাবাদে উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেণি শিক্ষক, শিক্ষার্থী, রোভার স্কাউট, গার্লস গাইড, আবৃত্তি ও ক্রীড়ায় শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

গতকাল মঙ্গলবার জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপন উপজেলা কমিটির আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামান। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সভাপতিত্ব করেন।  

 

এ সময় আরো উপস্থিত ছিলেন শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুম কামাল, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. মোহসীন আলম, সরকারি স্বরূপকাঠি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আমিনুল ইসলাম তালুকদারসহ পুরস্কারপ্রাপ্ত শিক্ষক ও শিক্ষার্থীরা। পরে উপজেলা পর্যায়ে ২৪টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারী ৭১ জনের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শ্রেষ্ঠত্বের পুরস্কার প্রাপ্ত শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী মো. আল ওয়াসি ইসলাম তালুকদার বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহের মতো একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। আমি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী, বাংলা রচনা প্রতিযোগিতা, ইংরেজি বক্তব্য ও কবিতা আবৃত্তি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছি। আমি খুব আনন্দিত।

সরকারি স্বরূপকাঠি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ফাইজা তাসমীম বলেন, আমার খুব ভালো লাগছে। কারণ আমি এবার প্রথমবারের মতো স্কুল পর্যায়ে বাংলা রচনা প্রতিযোগিতা ক্যাটাগরিতে অংশগ্রহণ করে প্রথম হয়েছি।


পাঠকের মন্তব্য দেখুন
ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0026040077209473