ন্যাশনাল টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে বিএড ভর্তি বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে “ন্যাশনাল টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট”-এ ২০২৪ শিক্ষাবর্ষে বি.এড প্রোগ্রামে (২৮তম ব্যাচে) সীমিত আসনে ভর্তি চলছে। 

“ন্যাশনাল টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট” ১৯৯৫ খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রথম অধিভুক্তিপ্রাপ্ত বেসরকারি টিচার্স ট্রেনিং কলেজ। কলেজের নিয়মিত গভর্নিংবডির সভাপতি অধ্যাপক ড. মো: আব্দুল হালিম, পরিচালক, আই.ই.আর, ঢাকা বিশ্ববিদ্যালয়। 

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত যে কোন টিচার্স ট্রেনিং কলেজ থেকেই বি.এড ডিগ্রী অর্জন করলে বি.এড স্কেল পেতে কোন সমস্যা নেই। অত্র ইনস্টিটিউট হতে ১৯৯৬ থেকে ২০২২ পর্যন্ত প্রায় ৩৫০০ জন প্রশিক্ষণার্থী বি.এড ডিগ্রী অর্জন করে উচ্চতর বেতন স্কেল বা বি.এড স্কেল পাচ্ছেন। ভবিষ্যতেও বি.এড স্কেল পেতে কোন অসুবিধা নেই। অত্র কলেজটি প্রতিষ্ঠালগ্ন হতে নিয়মিত গভর্নিংবডি, দক্ষ ও অভিজ্ঞ শিক্ষক মন্ডলী কর্তৃক পরিচালিত। 

শুক্রবার ও ছুটির দিনসহ প্রতিদিন সকাল ৯.৩০ টা থেকে সন্ধ্যা ৭.০০ টা পর্যন্ত বি.এড প্রোগ্রামে ভর্তির জন্য অনলাইনে আবেদন চলছে। আবেদনের শেষ তারিখ ৯ জানুয়ারি ২০২৪ খ্রি:। মেধাবী ও দরিদ্র প্রশিক্ষণার্থীদের জন্য বিশেষ সুবিধা রয়েছে। অফলাইন ও অনলাইন ক্লাসের ব্যবস্থা আছে। 

বি.এড প্রোগ্রামে ভর্তির জন্য আজই যোগাযোগ করুন।

বাড়ি- খ-১৭৮/১, রোড-১, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা-১২২৯।

যোগাযোগ : ০১৮১৯১৬৮৬৫৫, ০১৯১৫৬০০১৫২ ও ০১৭৭৮৬৪০৪৫৯

Email: [email protected]


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.014796018600464