পদত্যাগ করলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

পদত্যাগ করলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রো-ভিসি) প্রফেসর ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ। গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের সচিবের মাধ্যমে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন।  এ তথ্য নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ বিভাগের প্রধান কর্মকতা আবু সালেহ মোহাম্মদ মুসা। 

পদত্যাগপত্রে বলা হয়েছে,  ২০২২ খ্রিষ্টাব্দের ৬ ফেব্রুয়ারি তারিখে আমাকে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর পদে নিয়োগ প্রদান করা হয় এবং সে-অনুসারে অদ্যাবধি আমি আমার দায়িত্ব পালনে সর্বোচ্চ সচেষ্ট থাকি।

অসুস্থতাজনিত কারণ উল্লেখ্য করে পদত্যাগ পত্রে তিনি বলেন, ২৪ সেপ্টেম্বর তারিখে পূর্বাহ্ণে ব্যক্তিগত ও অসুস্থতাজনিত কারণে আমি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর পদ হতে পদত্যাগ করলাম। বর্ণিত অবস্থায়, আমার প্রার্থিত পদত্যাগ পত্র গ্রহণ করার জন্য সবিনয়ে অনুরোধ জ্ঞাপন করছি।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা - dainik shiksha শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা - dainik shiksha ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা আসছে টানা ৩ দিনের ছুটি - dainik shiksha আসছে টানা ৩ দিনের ছুটি অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে - dainik shiksha সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0047259330749512