পাঁচ ক্যাটাগরিতে ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতলো ‘নগদ’

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন বিভাগে অভিনব ও সৃষ্টিশীল কমিউনিকেশনের জন্য এবারও বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ফ্ল্যাগশিপ উদ্যোগ কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড অর্জন করেছে ‘নগদ’। এবার পাঁচটি ক্যাটাগরিতে পুরস্কার অর্জন করেছে প্রতিষ্ঠানটি। 

কান লায়নস ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটি এবং দ্য ডেইলি স্টারের সহযোগিতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে। এবারের আয়োজনটি ছিল এ পুরস্কারের ১১তম সংস্করণ। কমওয়ার্ড অ্যাওয়ার্ড দেশের ক্রিয়েটিভ কমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার হিসেবে বিবেচিত। 

ঢাকার শেরাটন গার্ডেন হোটেলে গতকাল শনিবার এই কমিউনিকেশন সামিট-২০২২ এবং কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়। দেশের কমিউনিকেশন এবং মার্কেটিংয়ের প্রায় ৭০০ জনেরও বেশি অভিজ্ঞ পেশাজীবী এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের (বিবিএফ) আয়োজনে এবারের কমওয়ার্ড-২০২২ অনুষ্ঠানে ‘নগদ’ সর্বমোট পাঁচটি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড অর্জন করেছে। এর মধ্যে পিআর ক্যাটাগরিতে সিলভার, কপিরাইটিং ক্যাটাগরিতে ব্রোঞ্জ, মিউজিক-জিংগেল ক্যাটাগরিতে ব্রোঞ্জ, ফিল্ম ক্রাফট ক্যাটাগরিতে ব্রোঞ্জ এবং আর্ট ডিরেকশন ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড অর্জন করেছে। 

অনুষ্ঠানে, ‘নগদ’-এর ব্র্যান্ড অ্যান্ড ক্রিয়েটিভ কমিউনিকেশনের ডিরেক্টর ইন্দ্রনীল চট্টোপাধ্যায়, পাবলিক অ্যাফেয়ার্সের ডাইরেক্টর মুহাম্মদ সোলায়মান, কাস্টমার ম্যানেজমেন্ট অ্যান্ড এক্সপেরিয়েন্সের ডাইরেক্টর কিংশুক হক এবং হেড অব পাবলিক কমিউনিকেশন মুহাম্মদ জাহিদুল ইসলাম ‘নগদ’-এর পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন।

এবার কমওয়ার্ড অ্যাওয়ার্ডের ১১তম সংস্করণে ২৬টি বিভাগের অধীনে ব্রোঞ্জ, সিলভার, গোল্ড এবং গ্রান্ড প্রিক্স এই চারটি শাখায় সেরা বিজ্ঞাপন এবং কমিউনিকেশনকে পুরস্কৃত করা হয়। এবারের আয়োজনে নয়টি ক্যাম্পেইন গ্রান্ড প্রিক্স, ৩১টি গোল্ড, ৫৯টি সিলভার এবং ৯৩টি ব্রোঞ্জ সম্মাননা অর্জন করেছে বিভিন্ন প্রতিষ্ঠান। প্রায় ১ হাজার ৩৩১টির বেশি মনোনয়নের মধ্যে ১৯৩টি মনোয়ন চূড়ান্ত বিজয়ী হিসেবে নির্বাচিত হয়। বাছাই পর্বে প্রাথমিকভাবে দায়িত্বে ছিলেন প্রায় ১৩৬ জন অভিজ্ঞ জুরি, পরবর্তীতে সাতটি প্যানেলে বিভক্ত হয়ে সাত জন গ্র্যান্ড জুরির মাধ্যমে চূড়ান্ত বিজয়ীদের নির্বাচিত করা হয়।   

‘কমওয়ার্ড-২০২২’ অ্যাওয়ার্ড অর্জন নিয়ে ‘নগদ’-এর ব্র্যান্ড ও ক্রিয়েটিভ কমিউনিকেশনের পরিচালক ইন্দ্রনীল চট্টোপাধ্যায় বলেন, মাত্র তিন বছর সময়ে নগদ বাংলাদেশের লাখো কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছে। তার কারণ আমরা এ দেশের সাধারণ মানুষের ভাষায় কথা বলি, এ দেশের সাধারণ মানুষের কষ্টে অর্জিত অর্থের মর্ম বুঝি। আমাদের পরিচালকদের খুব দ্রুত সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা, তারুণ্য, পুরোনো চিন্তাধারাকে চ্যালেঞ্জ করার সাহস, নতুন আইডিয়াকে গ্রহণ করার এবং সঠিকভাবে কার্যকর করার কারণে আমাদের সেবা ও নানা ধরনের ক্রিয়েটিভ আইডিয়া নিয়ে আমরা বাংলাদেশের মানুষের সাথে একটা আত্মার সম্পর্ক তৈরি করতে পেরেছি। এই অর্জনের আনন্দ আমরা আমাদের সব শুভানুধ্যায়ী ও বন্ধুদের সাথে আজ ভাগ করে নিতে চাই।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0054960250854492