পাবিপ্রবিতে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা

আমাদের বার্তা, পাবিপ্রবি |

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকদের জন্য ‘আউটকাম বেজড এডুকেশন কারিকুলাম ডেভেলপমেন্ট’ বিষয়ের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার কর্মশালাটি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের ভার্চুয়াল শ্রেণিকক্ষে অনুষ্ঠিত হয়। 

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এসএম আব্দুল আওয়াল। রিসোর্স পারসন ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মো. জাকির হোসেন।

কর্মশালায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. মো. শামীম রেজা। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. নূর আলম এবং ড. মো. আসফাকুর রহমান। 

এ সময় উপাচার্য অধ্যাপক ড. এসএম আবদুল আওয়াল বলেন, আমাদের সীমিত সম্পদের মধ্যেও ভালো কাজ করতে হবে। প্রথমে সমস্যাগুলো চিহ্নিত করা এবং পরে তা বাস্তবায়ন করতে হবে। সৎ এবং স্মার্টলি কাজ করে নতুন বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। আমাদের উদ্যোক্তা তৈরির জন্য রিসার্চ সেল বা ইনস্টিটিউট করা যেতে পারে, যেখানে প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।
 
ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের উদ্যোগে ব্যবসায় প্রশাসন বিভাগের সব শিক্ষক প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।


পাঠকের মন্তব্য দেখুন
একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো - dainik shiksha একাদশে রেজিস্ট্রেশনের সময় বাড়লো কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে এইচএসসির ফল প্রকাশের তারিখ - dainik shiksha এইচএসসির ফল প্রকাশের তারিখ সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা নির্ধারণে কমিটি - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনের বয়সসীমা নির্ধারণে কমিটি please click here to view dainikshiksha website Execution time: 0.0046451091766357