প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো কুবি প্রেসক্লাব

কুবি প্রতিনিধি |

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের অর্ধযুগে পদার্পণ উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর রুমে ২০ জন এতিম শিশুসহ দেড় শতাধিক মানুষের উপস্থিতিতে ইফতার মাহফিল সম্পন্ন হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাফায়িত মুমিন সিফাতের সঞ্চালনায় সভাপতি সাজ্জাদ বাসারের সভাপতিত্বে ইফতারের আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। 

এসময় প্রেসক্লাবের জন্য শুভ কামনা জানিয়ে তিনি বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবকে ধন্যবাদ এতো সুন্দর একটা আয়োজন করার জন্য। আমি এখানে উপাচার্য হিসেবে যোগদানের পর থেকে দেখে আসছি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ করছে। তাদের এ ধারা অব্যাহত থাকুক। আর কুমিল্লা বিশ্ববিদ্যালয়কে সারাদেশে ইতিবাচকভাবে উপস্থাপন করুক সে প্রত্যাশা রাখছি।

এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী, ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক মো. হাবিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, পরিবহন প্রশাসক ও অর্থনীতি বিভাগের অধ্যাপক স্বপণ চন্দ্র মজুমদার, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. কামরুন নাহার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান কাজী এম আনিছুল ইসলাম, আইন বিভাগের সহকারী অধ্যাপক মু. আবু বকর সিদ্দিক ও মু. আলী মুর্শেদ কাজেম, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক অমিত দত্তসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও কুবি প্রেসক্লাবের সদস্যরা।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মো. খলিলুর রহমান।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0025129318237305