প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন জবির ছয় শিক্ষার্থী

জবি প্রতিনিধি |

প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯ এর জন্য প্রাথমিকভাবে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। এ পদকের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছয়জন শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন।

প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মোট ১৭৮ জন শিক্ষার্থীদের নাম প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)। 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মনোনীত ছয় শিক্ষার্থীরা হলেন, লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদের মাইক্রোবায়োলজি বিভাগের শিক্ষার্থী শারমিন আক্তার , বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী মো. ইসমাইল হোসেন হৃদয়, কলা অনুষদের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী সুরাইয়া বিনতে রফিক, ব্যবসায় শিক্ষা অনুষদের হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের মো. সাগর ইসলাম ব্যবসায় শিক্ষা, সামাজিক বিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মিতু রানী রায় ও আইন অনুষদের আইন বিভাগের শিক্ষার্থী মাহমুদা আমির ইভা।

পদকপ্রাপ্তদের মধ্যে আইন বিভাগের শিক্ষার্থী মাহমুদা আমির ইভা এখন নিজ বিভাগেই শিক্ষকতা করছেন। অনুভূতি প্রকাশ করে তিনি দৈনিক শিক্ষাডটকমকে বলেন, এটা আমার জন্য অবশ্যই অনেক অনন্দের। এখন আমি আমার আমার বিভাগেরই শিক্ষক হওয়ায় আনন্দটা আমার জন্য আরো বেশি। আমার শিক্ষার্থীদের অনেক বেশি অনুপ্রেরণা যোগাবে।

নির্বাচিতদের অভিনন্দন জানিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক দৈনিক শিক্ষাডটকমকে বলেন, এটা আনন্দের খবর। শিক্ষার্থীরা আগামীতে আরো ভালো করবে। আরো ভালো ফল করবে সেই প্রত্যাশা।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0030570030212402