প্রধানমন্ত্রীর বরিশাল সফর ২৯ ডিসেম্বর

দৈনিকশিক্ষাডটকম, বরিশাল |

দৈনিকশিক্ষাডটকম, বরিশাল : আগামী ২৯ ডিসেম্বর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বরিশাল সফর করবেন। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বরিশালে আসছেন প্রধানমন্ত্রী। 

ওইদিন বিকেল ৩ টায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে নির্বাচনী জনসভায় যোগ দেবেন সরকার প্রধান। 

প্রধানমন্ত্রীর বরিশাল সফর উপলক্ষে আওয়ামী লীগের শীর্ষ ও স্থানীয় নেতাদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বরিশাল সার্কিট হাউজ এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ প্রধানমন্ত্রীর সফরের বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, শেখ হাসিনার বরিশালের সমাবেশে ১০ লক্ষ লোকের সমাগম ঘটানো হবে। দক্ষিণাঞ্চলে আমরা ছিলাম অবহেলিত, কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি ক্ষমতায় আসার পর সেই পদ্মা সেতু থেকে কুয়াকাটা পর্যন্ত কোথাও কোনো উন্নয়ন বাকি নেই। আর তাই এই অঞ্চলের জনগণ তাকে অভ্যর্থনা জানাবে এবং তার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে।

বরিশাল সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক শামীম বলেন, আগামী শনিবার বিভিন্ন জেলা ও উপজেলার নেতাদের সঙ্গে বসে কিভাবে কি কার্যক্রম গ্রহণ করবো সে বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেবো।  

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বরিশালে আসছেন জানিয়ে তিনি বলেন, আমাদের এই সরকারের আমলে দক্ষিণাঞ্চলে কি কি উন্নয়ন হয়েছেন সে বিষয়ে যেমন তিনি বলবেন, তেমনি নৌকার প্রার্থীদের জনগণের সামনে পরিচয় করিয়ে দেবেন এটাই তার মূখ্য উদ্দেশ্য।


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0040559768676758