প্রাথমিকের ৬ শিক্ষা কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের ৬ শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বদলিকৃতদের মধ্যে একজন সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা, ৩ জন থানা শিক্ষা কর্মকর্তা এবং ২জন উপজেলা শিক্ষা কর্মকর্তা রয়েছেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে এসব কর্মকর্তার বদলির পৃথক আদেশ জারি করা হয়। 

বদলিকৃতদের মধ্যে বান্দরবানের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পরিণয় চাকমাকে রাঙ্গামাটিতে বদলি করা হয়েছে। এছাড়া রাজধানীর ধানমন্ডির থানা শিক্ষা কর্মকর্তা সাদিয়া আফরোজ খানকে মিরপুরে, মিরপুরের থানা শিক্ষা কর্মকর্তা জেসমিন আক্তার বানুকে মোহাম্মদপুরে এবং মোহাম্মদপুরের থানা শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা খালেদা বেগমকে ধানমন্ডি থানায় বদলি করা হয়েছে। 

অপরদিকে, রংপুরের মিঠাপুকুর উপজেলার শিক্ষা কর্মকর্তা শায়লা জেসমিন সাঈদকে রংপুরের বদরগঞ্জে এবং রংপুর বদরগঞ্জ মো. আনোয়ারুল ইসলামকে মিঠাপুকুর উপজেলায় বদলি করা হয়েছে। 


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.003173828125