বই উৎসবে হামলা চালিয়ে শিক্ষকদের মারধর

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি |

পাবনার সাঁথিয়ায় বনগ্রামের একটি বিদ্যালয়ের বই উৎসবে সময়ে হামলা চালিয়ে শিক্ষকদের মারধর ও গালিগালাজ করার অভিযোগ উঠেছে। রোববার বনগ্রাম সমশের আলী টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজে এ ঘটনা ঘটায় দুর্বৃত্তরা। 

জানা গেছে, এ সময় তারা শিক্ষার্থীদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকিসহ অফিসের চেয়ার টেবিল ভাঙচুর করা হয়। পরে তারা শিক্ষকদের অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে আতাইকুলা থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের পরিচালক হারুন অর রশিদ বাদি হয়ে ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আর ১০-১১ জনকে আসামি করে আতাইকুলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার বই উৎসবের কার্যক্রম চলা অবস্থায় বামনডাঙ্গা গ্রামের আব্দুল জলিল, নিশান আলী, ইসহাক আলী, ইমরুল আলী, পাশের রসুলপুর গ্রামের আব্দুল লতিফ, জাকির হোসেন, মনজেল হোসেনসহ অজ্ঞাত আরও ১০-১১ জন জোর করে বিদ্যালয় প্রাঙ্গণে ঢুকে শিক্ষকদের মারধর ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় প্রতিবাদ করলে পরিচালক আবু আল সাইদসহ সব শিক্ষককে অবরুদ্ধ করে রাখে।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। ওদের জমির মালিকানা নিয়ে সমস্যা। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0022900104522705