বন্ধুর বোনকে রক্ত দিতে গিয়ে কলেজছাত্র খু*ন

ফরিদপুর প্রতিনিধি |

বন্ধুর বোনকে রক্ত দিতে রাতে বাসা থেকে বের হয়েছিলেন কলেজছাত্র প্রান্ত মিত্র (২৩)। তবে জীবিত আর ফিরে আসেননি তিনি। তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) ভোর সাড়ে ৬টার দিকে ফরিদপুর শহরের আলীপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
প্রান্ত মিত্র শহরের ওয়্যারলেস পাড়ায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় বসবাস করতেন। তার বাবার নাম বিকাশ মিত্র। তিনি সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স (বোটানি বিভাগ) তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রান্তর বাবা শহরের দীপ শিখা স্কুলে শিক্ষকতা করেন। এ সুবাদে তারা দীর্ঘদিন ধরে ফরিদপুর শহরে বসবাস করছেন। তাদের গ্রামের বাড়ি রাজবাড়ীর পাচুরিয়ায়।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার (২৪ জুলাই) দিনগত রাত ২টার দিকে প্রান্তর এক বন্ধু হৃদয় তাকে ফোন দিয়ে বলেন, ‘তার বোনের বাচ্চা হবে। দ্রুত সিজারিয়ান অপারেশন করতে হবে, রক্ত লাগবে’। রক্ত দিতে প্রান্ত ওই সময়ই বাসা থেকে বের হন। পরে ভোর হতে চললেও প্রান্ত বাসায় না ফেরায় দুশ্চিন্তায় পড়েন তার পরিবারের সদস্যরা। বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়েও তার সন্ধান মেলেনি। মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও তা বন্ধ পাওয়া যায়। সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আলীপুর ব্রিজের কাছে ছুটে আসেন পরিবারের সদস্যরা। সেখানে প্রান্তর মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) শামীম হোসেন বলেন, বর্তমানে মরদেহ থানায় রাখা হয়েছে। তার শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে। হত্যাকারীকে শনাক্তের চেষ্টা চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
এখনো প্রস্তুত হয়নি একাদশের, পাঁচ বইয়ের পাণ্ডুলিপি - dainik shiksha এখনো প্রস্তুত হয়নি একাদশের, পাঁচ বইয়ের পাণ্ডুলিপি সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! জাল সনদে চাকরি, লাইব্রেরিয়ানকে তলব - dainik shiksha জাল সনদে চাকরি, লাইব্রেরিয়ানকে তলব শিক্ষার মানোন্নয়নে সরকারের নতুন পদক্ষেপ - dainik shiksha শিক্ষার মানোন্নয়নে সরকারের নতুন পদক্ষেপ প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ - dainik shiksha প্রধান শিক্ষকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0049450397491455